সারা দেশ

শ্বশুরবাড়ির পাশে মিলল যুবকের মরদেহ

লক্ষ্মীপুরের কমলনগরে একটি সয়াবিন খেত থেকে মো. কাশেম (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চর জাঙ্গালিয়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

ঘটনাস্থলটি ওই যুবকের শ্বশুরবাড়ির পাশেই। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। কাশেম কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মোল্লা বাড়ির আবু সায়েদের ছেলে।

তিনি পেশায় কৃষি শ্রমিক ছিলেন।জানা গেছে, প্রায় তিন মাস আগে কাশেম হাজিরহাট ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চর জাঙ্গালিয়া গ্রামের আলি আক্কাসের মেয়ে তাসলিমাকে বিয়ে করে। তাসলিমা তার দ্বিতীয় স্ত্রী।

প্রথম স্ত্রীর সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে যায়।কাশেমের বাবা আবু সায়েদ জানান, মঙ্গলবার তার ছেলে শ্বশুরবাড়ির উদ্দেশে তাদের বাড়ি থেকে বের হয়। সকালে ছেলের মৃত্যুর খবর পান তিনি। তার ছেলেকে হত্যা করা হয়েছে বলে দাবি তার।

হাজিরহাট ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য ইয়াছিন আরাফাত বলেন, কাশেম মঙ্গলবার বিকেলে তার শ্বশুরবাড়ি থেকে বিদায় নিয়ে চলে যান। সকালে শ্বশুরবাড়ির পাশের একটি সয়াবিন খেতে তার মরদেহ পাওয়া গেছে।খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এটা হত্যাকাণ্ড হতে পারে।কমলনগর থানার ওসি (তদন্ত) আবদুল জলিল বলেন, কাশেমের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। তার নাক-মুখে রক্ত দিয়ে রক্ত বের হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

%d bloggers like this: