বিনোদন

আবারও নেট দুনিয়ায় ঝড় তুললো মাধুরী দীক্ষিতের নতুন ছবিটি

দেশের সিনেমা জগতের সবথেকে বড়ো অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মাধুরী দীক্ষিত। তার সিনেমা সবসময়েই হয়ে থাকে টক অফ দা টাউন। একটা সময় পর্যন্ত তিনি ছিলেন বলি দুনিয়ার সবথেকে বড়ো নায়িকা। সালমান খান হোক বা অনিল কাপুর, সকলের সঙ্গেই তার জুটি ছিল অনবদ্য।শাহরুখ বা আমির খানের সঙ্গে খুব একটা বেশি সিনেমা তার না থাকলেও তার জনপ্রিয়তায় এটা নিয়ে কোনো সমস্যা ছিল না।

সবথেকে বড় বিষয়টা হলো তার নাচের দক্ষতা। তার নাচের কারণে তিনি ছিলেন নব্বইয়ের দশকের একজন ডান্সিং ডিভা।তবে বিবাহের পরে কিছুদিনের জন্য তিনি সিনেমা জগৎ থেকে সরে গেলেও আবারো তিনি ফিরতে শুরু করছেন নিজের পুরনো দুনিয়ায়। কলঙ্কের মত ছবিতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। তবে কিছুদিন আগেই তার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল যেখানে তাকে পোশাক নিয়ে সমস্যার মধ্যে পড়তে হয়েছিল।

সেখানে তিনি শিকার হয়েছিলেন উপস মোমেন্টস এর এবং সেই কারণে তাকে সোশ্যাল মিডিয়াতে কটাক্ষ শুনতে হয়। ৫৫ বছর বয়সে ৯০ দশকের এই অভিনেত্রীর জন্য এরকম একটি বিষয় অত্যন্ত লজ্জাজনক হয়ে পড়েছিল। সাধারণত রিয়েল লাইফে মাধুরী দীক্ষিতকে শাড়ি এবং অন্যান্য দেশীয় পোশাক-আশাকে বেশি দেখা যায়। কিন্তু একটি প্রোগ্রামে গেস্ট হিসেবে যাবার সময় তিনি একটি নীল রংয়ের গাউন পড়েছিলেন, যা অভিনেত্রীর লজ্জার কারন হয়ে দাঁড়িয়েছিল একটা সময়।

সাধারণত মাধুরী দীক্ষিত খুব একটা ছোট কাপড় জামা পড়েন না। কিন্তু এই অনুষ্ঠানে যাবার জন্য তাকে সেরকম একটি ড্রেস পড়তে হয়েছিল। আসলে তিনি সেই ড্রেস সামলাতে পারছিলেন না এবং সেই কারণে তিনি সমস্যায় পড়েন।

%d bloggers like this: