রাজনীতি

অত্যাচার করেও আমাদের ঘরে রাখতে পারবেন না বললেন ফারুক

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক বলেছেন, ‘আমরা রাজপথে আছি, যত মামলাই দিক, যত হামলাই করুক, যত অত্যাচারই করুক আমরা আবার রাজপথে নামবো ইনশাআল্লাহ। অত্যাচার করেও আমাদের ঘরে রাখতে পারবেন না।সোমবার দুপুর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘আগামীকাল যে অবৈধ সংসদ বসবে সেই সংসদের নেত্রীকে বলতে চাই- আপনি এরশাদের সঙ্গে আপস করে নির্বাচনে গিয়েছিলেন। কিন্তু শহীদ জিয়ার দল, খালেদা জিয়ার দল সেই নির্বাচনে যায়নি। তাই আপনার কাছে গণতন্ত্র কিছুই আসে যায় না। আপনার প্রয়োজন ক্ষমতা। আপনার প্রয়োজন ক্ষমতায় থাকা। আপনার প্রয়োজন টাকা লুট করে বগেম পাড়া বানানো।

জয়নুল আবদিন ফারুক বলেন, ‘আর কত অত্যাচার করবেন। বাংলাদেশকে আর কোন পথে নিয়ে যাবেন? আজকে ডলারের দাম কত? গাজীপুরে সমস্ত কারখানা বন্ধ হয়ে গেছে। তেল নাই, গ্যাস নাই, টাকা-পয়সা নাই।ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ছাড়া দেশের অন্য কারও কাছে টাকা নেই বলে মন্তব্য করেন বিএনপি এই চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য।

তিনি বলেন, ‘আপনি মানুষকে সুখ দিতে পারেননাই। আপনি মানুষের সেবা করতে পারেননাই। আপনি গণতন্ত্র রক্ষা করতে পারেননাই। আপনি এরশাদের চেয়েও বেশি সৈরাচারি কায়দায় ক্ষমতায় থাকতে চান।বিএনপির এই নেতা বলেন, ‘আপনি মির্জা আলমগীরকে জেলে রাখতে পারেন। আব্বাসকে জেলে রাখতে পারেন। কিন্তু বাংলাদেশের মানুষ প্রমাণ করে দিয়েছে ৭ তারিখের নির্বাচনে।

কেউ আপনাকে গ্রহণ করেনাই।গণতন্ত্রের জন্য বিএনপির আন্দোলন চলমান থাকবে জানিয়ে জয়নুল আবদিন ফারুক নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ‘আসুন আবার আমরা উজ্জিবিত হই। আবার আমরা লড়াই করি। আবার বাংলাদেশে ভোটাধিকার প্রতিষ্ঠা করি।’

আরও খবর

Sponsered content

%d bloggers like this: