বিনোদন

আমি আর সিনেমা করব না বললেন মাহি

কয়েক বছর ধরেই চলচ্চিত্রে অনিয়মিত মাহি। সময়টা বেশি দিচ্ছিলেন রাজনীতিতে। এতে অনেকের আন্দাজ ছিল, সিনেমা থেকে বিদায় নেবেন তিনি। এবার সেটাই হলো। অভিনেত্রী থেকে নেত্রী হতে চলা মাহি ঘোষণা দিলেন, তিনি আর সিনেমা করবেন না।দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন মাহি।

নির্বাচনী প্রচারণা চালাতে চষে বেড়াচ্ছেন আনাচ কানাচ। ভোটারদের দুয়ারে গিয়ে চাইছেন ভোট, করছেন তাদের সঙ্গে মত বিনিময়। গতকাল মঙ্গলবার গোগ্রাম ইউনিয়নে ভোট চাইতে যান মাহি। সেখানে তাকে এক নারী ভোটার বলেন, ভোটের পর নেতারা দেশ ছাড়া হয়ে যায়, এটা আমরা কিন্তু দেখব না!

ভোটার আগে যেভাবে মানুষের কাছে যাচ্ছেন, ভোটের পরেও যেন এমনই দেখি ওই নারী ভোটারের প্রশ্নের জবাবে সিনেমা ছাড়ার ঘোষণা দিয়ে মাহি বলেন, ‘আমার বাসা মন্ডমালা। এখানেই থাকব। আমি তো আর সিনেমা করব না। আমার বাচ্চা হয়ে গেছে, সংসার আছে। আমি এখন আপনাদের নিয়ে থাকব।

এ সময় ভটারদের বিভিন্ন সমস্যার কথা শোনেন মাহি। সেইসঙ্গে উন্নয়নের দেন প্রতিশ্রুতি ভোটের মাঠে পর্দার নায়িকাকে দেখে উপস্থিত জনতার উন্মাদনা ছিল দেখার মতো।আসন্ন সংসদ নির্বাচনে নৌকার টিকিটে নির্বাচন করতে চেয়েছিলেন মাহি। চেয়েছিলেন ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগের মননোয়ন। দল তাকে টিকিট না দিলে রাজশাহী ১ থেকে স্বতন্ত্র প্রার্থী হন তিনি।

%d bloggers like this: