খেলাধুলা

বড় দুঃসংবাদ হালান্ডকে ঘিরে

গত বছরের ডিসেম্বরে পায়ের ইনজুরিতে পড়েছিলেন ম্যানচেস্টার সিটির আর্লিং হালান্ড। প্রিমিয়ার লিগের ম্যাচে অ্যাস্টন ভিলার বিপক্ষে খেলতে নেমে ইনজুরিতে পড়েন তিনি। এরপর আর মাঠে ফেরা হয়নি এ নরওয়েজিয়ান তারকার। ইনজুরির কারণে চলতি জানুয়ারি মাসের শেষ পর্যন্তই মাঠের বাইরে থাকতে হবে হালান্ডকে।

যে কারণে আজ ইংলিশ প্রিমিয়ার লিগের খেলায় নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষেও মাঠে দেখা যাবে না তিনি। এ নিয়ে টানা ৯টি ম্যাচ মাঠের বাইরে থাকছেন এ সিটিজেন তারকা।আগামী সপ্তাতে আবুধাবিতে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন হালান্ড জানিয়ে পেপ গার্দিওলা বলেন, ‘এটা হাড়।

এর জন্য (ঠিক হতে) সময়ের প্রয়োজন। এটা (হাড়) ঠিক আছে, কিন্তু ডাক্তাররা এক সপ্তাহের জন্য খেলা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন এবং সম্ভবত আবুধাবিতে খেলা শুরু করতে পারবে। আশা করি, সে এই মাসের শেষে প্রস্তুত হবে। যদিও শুরুর দিকে আমরা আরো আগে মাঠে ফেরার প্রত্যাশা করেছিলাম।

ইনজুরি সেরে না উঠায় ম্যানসিটির আরো দুটি ম্যাচ মিস করবেন হালান্ড। আগামী ২৬ জানুয়ারি এফএ কাপের চতুর্থ রাউন্ডের খেলায় টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে মাঠে নামবে ম্যানসিটি। এরপর ৩১ জানুয়ারি লিগ খেলায় অ্যাওয়ে ম্যাচে বার্নলির মুখোমুখি হবে গার্দিওলার দল। এই দুই ম্যাচেও খেলতে পারবেন না হালান্ড।

%d bloggers like this: