লাইফ স্টাইল

নতুন ঘাম ঝরানো ওয়েব সিরিজ ভুলেও কারও সামনে দেখবেন না

নতুন ঘাম ঝরানো ওয়েব সিরিজ ভুলেও কারও সামনে দেখবেন না

চরমসুখ পর্বের সিরিজ গুলি কার্যত সব দিক থেকে উষ্ণতায় মাখা থাকে। উল্লুর এখনো পর্যন্ত রিলিজ হওয়া দর্শকদের সব থেকে পছন্দের সিরিজ এই চরমসুখ পর্ব। পর পর বেশ কিছু সিরিজ রিলিজ হয়েছে যেমন ‘তিতলিয়ান’,’সিসকিয়ান’,’সুড়সুড়ি-লি’ সিরিজ গুলি রিলিজ করেছিল।এবার সামনে আসলো বিখ্যাত ‘চরমসুখ:চাওল হাউস ৩’ সিরিজের ট্রেলার।

দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এই সিরিজের।আর চাওল হাউসের নায়িকা স্নেহা পল কার্যত সবার মন কেড়ে নিয়েছে।সিরিজের গল্প সম্পর্কে নিশ্চই আপনারা জানতে চাইছেন? সিরিজে এবার এক নয় ডাবল নায়িকার দেখা পাওয়া যাবে। গল্পে টিনা ও মিনা নামের দুই বোন বাস করে চাওল হাউসে। মিনা কাজ করে সংসার চালায় কিন্তু টিনা কোনো কাজ করে না।

অফিসে পীযুষ নামের একটি ছেলে মিনাকে খুব বিরক্ত করে ও ইন্টারকোর্স করতে চায়।তবে মিনা তাকে পাত্তা দেয় না। সেই সময় তাঁদের চাওল হাউসে রাহুল নামের একটি ছেলে থাকার জন্য আসে। মিনা ও টিনা দুজনেই তাকে পছন্দ করে। রাহুল পছন্দ করে মিনাকে। টিনা তা জানতে পেরে বিভিন্ন ছল করে রাহুলের সাথে ইন্টারকোর্স করতে চায়। সেই সময়ই মিনা এসে সব দেখে ফেলে।

এর পরে কি করবে মিনা নিজের বোনের সাথে তা আপনারা জানবেন ১২ই অগাস্ট। উল্লুর সানস্ক্রিপশন নিলে তাহলেই দেখতে পাবেন এই সিরিজ। শুধু স্নেহা নয় চাওল হাউস ৩ সিরিজে অভিনয় করবেন অঙ্কিতা দেব। তিনিও অ্যাডাল্ট সিরিজের পরিচিত মুখ। মোট ৭ টি ভাষায় উল্লু অ্যাপের মাধ্যমে রিলিজ করবে এই সিরিজ। তাই তাড়াতাড়ি উল্লুর সাবস্ক্রিপশন নিয়ে তৈরী থাকুন।

%d bloggers like this: