সারা দেশ

স্বতন্ত্র প্রার্থী আমিনুল হকের মৃত্যু

স্বতন্ত্র প্রার্থী আমিনুল হকের মৃত্যু

প্রার্থিতা ফিরে পাওয়া নওগাঁ-২-এর স্বতন্ত্র প্রার্থী আমিনুল হকের মৃত্যুআমিনুল হক নওগাঁ: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-২ ধামইরহাট- পত্নীতলা আসনের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (২৯ ডিসেম্বর) ভোরে ঢাকার একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।আমিনুল হক ধামইরহাট উপজেলার লক্ষণপাড়া গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে। এবং নজিপুর পৌরসভার সাবেক মেয়র ছিলেন।

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাতিল হওয়া মনোনয়নপত্র উচ্চ আদালতে রিট আবেদনের মাধ্যমে ফেরত পান তিনি। প্রার্থিতা ফিরে পেতে ঢাকায় অবস্থানকালে গত ২৭ ডিসেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি ছিলেন আমিনুল হক।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।৭৫ বয়সী আমিনুল হক মৃত্যুকালে স্ত্রী ও এক পুত্র সন্তান ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ধামইরহাট-পত্নীতলা নির্বাচনী আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত দলীয় এমপি শহীদুজ্জামান সরকার, জাতীয় পার্টির প্রার্থী কেন্দ্রীয় জাপা নেতা অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন, আওয়ামী লীগের স্বতন্ত্র এমপি প্রার্থী ইঞ্জিনিয়ার এইচ এম আখতারুল আলমও এই আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: