লাইফ স্টাইল

ওড়না বদলে ফেলতে পারে সাজের ধরন

যেকোনো অনুষ্ঠানেই এখন লেহেঙ্গা পরা বাঙালি তরুণীদের ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। তবে বিয়ের অনুষ্ঠান হলে তো এই পোশাকের বিকল্প কিছু কল্পনাও করতে পারেন না অনেকে। যদিও একবার সেই লেহেঙ্গা পরে আবার সেই লেহেঙ্গা কবে গায়ে উঠবে তার কোনও ঠিক থাকে না।

তবে লেহেঙ্গার ওড়নাই বিভিন্নভাবে স্টাইল করে আপনি কিন্তু সাজে বদল আনতে পারেন।শাড়ি ড্রেপার ডলি জৈন একটি ওড়না দিয়ে তিন ধরনের ড্রেপিং করে লেহেঙ্গার সাজে বদল এনেছেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ডলি সেই ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওতে দেখা যায়, কখনও শাড়ির মতো করে কখনও বা শ্রাগের মতো করে ওড়না জড়িয়েছেন তিনি। ওড়না ড্রেপিংয়ের তিন ধরনের কায়দাই একে অপরের থেকে একেবারেই আলাদা। তাই লেহেঙ্গার সাজে বদল আনতে হলে ডলির এই ভিডিও দিয়েই হতে পারে আপনার মুশকিল আসান।

বাঙালি তরুণীদের ফ্যাশনেও ঢুকে পড়েছে লেহেঙ্গা। রিসিপশনের সন্ধ্যায় অনেক বাঙালি কনের পরনেই এখন দেখা যাচ্ছে লেহেঙ্গা। কেউ গাঢ় রঙের, কেউ প্যাস্টেল শেডের লেহেঙ্গা বেছে নিচ্ছেন বৌভাতের সাজের জন্য। অনেকে তো বিয়েতেও অবাঙালি কনেদের মতো লাল লেহেঙ্গা পরছেন। তরুণীদের ফ্যাশনে লেহেঙ্গা এখন ভীষণ ‘ইন’।

মোটামুটি ভালো লেহেঙ্গার দাম শুরু হয় ৩ হাজার টাকা থেকে। ৫০ হাজার টাকা থেকে ১ লখেরও লেহেঙ্গা পাওয়া যায় শহরের দোকানগুলোতে। দাম দিয়ে লেহেঙ্গা কিনলেন অথচ একবার কোনও অনুষ্ঠানে পরা হয়ে গেলেই সেটা ঠাঁই পায় আলমারিতে।