বিনোদন

৫০ কোটি রুপির মামলা দিলেন অভিনেত্রী রিমি সেন ল্যান্ড রোভারের বিরুদ্ধে

বেশ কয়েক বছর ধরেই বড় পর্দা থেকে দূরে বলিউড অভিনেত্রী রিমি সেন। তবে মাঝেমধ্যেই আলোচনায় এসেছেন জালিয়াতি কিংবা প্রতারণার অভিযোগ নিয়ে। ২০১৯ সাল থেকে ধারাবাহিকভাবে জালিয়াতি কিংবা প্রতারণার শিকার হয়েছেন বলে দাবি রিমির। এবার গাড়ি কিনে ঠকলেন অভিনেত্রী। ৯২ কোটি রুপি দিয়ে ল্যান্ড রোভার গাড়ি কেনেন। রিমির দাবি, ত্রুটিপূর্ণ গাড়ি পাঠানো হয়েছে তাঁকে।

এ বার গাড়ি প্রস্তুতকারী সংস্থার বিরুদ্ধে ৫০ কোটি রুপির ক্ষতিপূরণ চেয়ে মামলা করেছেন এই অভিনেত্রী। প্রতিবেদনে বলা হয়েছে, ২০২০ সালে ৯২ লাখ রুপিয় গাড়িটি কিনেছিলেন রিমি। তার পর থেকেই ভোগান্তির শুরু। অভিনেত্রীর দাবি, গাড়িটি ত্রুটিপূর্ণ এবং সংস্থা যেভাবে মেরামতের কাজ পরিচালনা করেছে— তাতে তিনি মানসিক যন্ত্রণা পেয়েছেন, যা তাঁকে আইনি পদক্ষেপ নিতে বাধ্য করেছে।

এই গাড়ির কারণে মানসিক কষ্টের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। সেই কারণেই বাধ্য হয়ে মামলা করেছেন তিনি। রিমির দাবি, যে গাড়িটি তিনি কেনেন তার সানরুফ, আওয়াজ এবং রিয়ার-অ্যান্ড ক্যামেরার সমস্যা ছিল। ফলে ২০২২ সালের ২৫ আগস্ট একবার গাড়িটির ধাক্কা লাগে অন্য গাড়ির সঙ্গে। সেই সময় অভিযোগ জানালেও ডিলারেরা তাঁর অভিযোগ আমলে নেননি।

এরপর গাড়িটি প্রায় ১০ বার মেরামতি করাতে হয়েছে। এই পুরো ঘটনার কারণে মানসিক যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। সেই কারণে ৫০ কোটি রুপি ক্ষতিপূরণের পাশাপাশি আইনি খরচের জন্য বাড়তি ১০ লাখ রুপি দাবি করেছেন রিমি। শুধু তাই নয়, ত্রুটিপূর্ণ গাড়িটির বদলে নতুন গাড়িও চেয়েছেন এই অভিনেত্রী।