বিনোদন

ভূতের মুখে রাম নাম শাকিবকে বললেন বুবলী

শাকিব খান ও বুবলীর সম্পর্কটা ক্রমেই জটিলতার দিকে যাচ্ছে। যদিও শাকিব খান এর আগে একাধিক সাক্ষাৎকারে বলে দিয়েছেন ‘অপু বিশ্বাস ও বুবলী- দুইজনই এখন আমার জীবনের অতীত ।’ তারপরও অপু-বুবলীর নানা ইস্যুতে মুখ খুলেন এই নায়ক।সম্প্রতি বুবলীর সঙ্গে সম্পর্ক নিয়ে আবারও মুখ খুলেছেন শাকিব খান।

দেশের একটি বেসরকারি স্যাটেলাইট টেলিভিশনকে তিনি জানিয়েছেন, বুবলীকে তিনি ঘৃণা করেন। তার জীবনে এ নায়িকার কোনো অস্তিত্ব নেই।শাকিবের এসব কথা বুবলীও শুনেছেন। ফেসবুকে জানিয়েছেন প্রতিক্রিয়া। শাকিবের নাম উল্লেখ না করে তিনি লিখেছেন, ‘ভূতের মুখে রাম রাম (নাম)। অবশেষে নায়ক সাহেব বরাবরের মতোই ‘ভুয়া গুজব’ সিনেমার প্রধান পরিচালক হিসেবে সামনে আসলেন।

অবশ্য এ রকম পরিচালনা তার জন্য নতুন কিছু না।মজার ব্যাপার হচ্ছে নায়ক এবং তার গ্যাংয়ের সদস্যদের আমার নাম নিয়ে শুধু আলোচনায় থাকতে হয়। এদের রিজিকের ব্যবস্থা করছি ভেবে ভালো লাগে।গত মাসে গানবাংলা টেলিভিশন চ্যানেলের কর্ণধার কৌশিক হাসান তাপসের সঙ্গে শবনম বুবলীর প্রেমের গুঞ্জন উঠে। তাপসের স্ত্রী ফারজানা মুন্নি এক ফেসবুক পোস্টের মাধ্যমে এটা জানান। এরপর তার আর অপু বিশ্বাসের একটি কলরেকর্ড ফাঁস হয়।

সেই কথোপকথনের বিষয়বস্তু ছিল তাপস-বুবলীর প্রেম।শাকিব খান তখন ভারতে বারানসিতে প্যানইন্ডিয়ান সিনেমা ‘দরদ’র শুটিং করছিলেন । কাজের ব্যস্ততার মাঝেও তিনি শুনেছেন এসব ঘটনা। কিন্তু তখন মুখ খোলেননি। তবে দেশে ফিরে সদ্যই একটি গণমাধ্যমের কাছে এ নিয়ে কথা বলেছেন এই সুপারস্টার।

২০১৮ সালের ২০ জুলাই বুবলীকে গোপনে বিয়ে করেন শাকিব খান। এরপর ২০২০ সালের ২১ মার্চ জন্ম হয় তাদের সন্তান শেহজাদ খান বীরের। সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান।

%d bloggers like this: