রাজনীতি

প্রার্থী দেবে ৩০০ আসনে নির্বাচনে যাবে তৃণমূল বিএনপি

প্রয়াত নাজমুল হুদার দল তৃণমূল বিএনপি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে বলে ইঙ্গিত দিয়েছেন দলটির চেয়ারপারসন শমসের মুবিন চৌধুরী।

তিনি জানিয়েছেন, জনগণ সুষ্ঠু ভাবে ভোটাধিকার প্রয়োগ করতে পারলে আমরা নির্বাচনে যাবো। তার জন্য প্রস্তুতি নিচ্ছি। ৩০০ সংসদ আসনে প্রার্থী দেবো আমরা।

বুধবার (০৮ নভেম্বর) তৃণমূল বিএনপিতে যোগদান ও আলোচনা অনুষ্ঠানে তিনি একথা বলেন। জাতীয় প্রেসক্লাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিএনপির সাবেক নেতা শমসের মুবিন বলেন, ‘আমরা তৃণমূল বিএনপিতে যোগদান অনুষ্ঠানের মধ্য দিয়ে জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি।বিএনপিকে ইঙ্গিত করে বলেন, ‘আমরা আগুন সন্ত্রাসে বিশ্বাসী নই। আগুন সন্ত্রাস করে কোনো সমাধান আসে না।

অনুষ্ঠানে দেশের বিভিন্ন জেলা থেকে কয়েক ডজন লোক তৃণমূল বিএনপিতে যোগ দেন। তবে তারা তেমন পরিচিত মুখ নন। এর মধ্যে সেনাবাহিনীর সাবেক কর্মকর্তা ও সাবেক ব্যাংক কর্মকর্তাও রয়েছেন।

তৃণমূল বিএনপিতে যোগ দেয়া এই ব্যক্তিরা কেউ কেউ আওয়ামী লীগের সমর্থক বলে দাবি করেছেন। আবার কেউ কেউ বিএনপি ও জাপাসহ বিভিন্ন দলের সাবেক নেতা।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন তৃণমূল বিএনপির সিনিয়র ভাইস চেয়ারপারসন মেজর (অব.) ডা. শেখ হাবিবুর রহমান, মহাসচিব অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার প্রমুখ।

%d bloggers like this: