বিনোদন

মাত্র ১৮ টাকায় দেখুন প্রিয়তমা

দেশের চলচ্চিত্র প্রেমীদের জন্য বছরের সেরা সুযোগ নিয়ে হাজির জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম বায়োস্কোপ। বড়পর্দায় মুক্তির মাত্র ৮ সপ্তাহের মাথায় সাশ্রয়ী মূল্যে ডিজিটাল মাধ্যমে দেখা যাবে ‘প্রিয়তমা’।

দেশ-বিদেশের বক্স অফিস কাঁপানো শাকিব খানের ঈদের ছবি ‘প্রিয়তমা’ এখন আপনার হাতের মুঠোয়। চাইলেই মাত্র ১৮ টাকা খরচা করে দেশের যেকোনো এলাকা থেকে সুবিধামতো সময়ে দেখে নিতে পারেন ব্লকবাস্টার সুপারহিট ছবিটি।

বায়োস্কোপে মাত্র ১৮ টাকা সাবস্ক্রিপশন ফি দিয়ে উপভোগ করা যাবে ‘প্রিয়তমা’। বায়োস্কোপ ওয়েব, বায়োস্কোপ অ্যাপ এবং বায়োস্কোপ অ্যান্ড্রয়েড টিভি অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা খুব সহজেই মাত্র ১৮ টাকায় ১৫ দিনের জন্য ওটিটি প্ল্যাটফর্মটির কন্টেন্ট উপভোগ করতে পারবেন।

‘প্রিয়তমা’ দেখার জন্য মোবাইল ব্যালেন্স, ক্রেডিট কার্ড এবং মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসের মাধ্যমে ফি দেয়া যাবে। এছাড়া গ্রামীণফোনের গ্রাহকরা মাত্র ১৮ টাকা রিচার্জের মাধ্যমে ৪০টি এসএমএস সুবিধাসহ দুই দিন মেয়াদে সেবাটি কিনতে পারবেন। বায়োস্কোপ অ্যাপ কিংবা ওয়েবসাইট ভিজিট করে সাবস্ক্রপিশন ফি পরিশোধ করে দেখা যাবে ২ ঘন্টা ১৭ মিনিট ব্যাপ্তির পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘প্রিয়তমা’।

এ বিষয়ে ‘প্রিয়তমা’ ছবির পরিচালক হিমেল আশরাফ বলেন, বায়োস্কোপের সাথে এই পার্টনারশিপ করতে পেরে তিনি আনন্দিত। প্রেক্ষাগৃহে ‘প্রিয়তমা’ ছবিটি দারুণ সাফল্য অর্জন করায় তিনি ও তার সাথে ছবিটি নির্মাণের পেছনে জড়িত সব কলা-কুশলী গর্বিত। তার প্রত্যাশা, ওটিটি প্ল্যাটফর্মেও ছবিটি একই রকম উৎসাহের সাথে উপভোগ করবেন দর্শকরা।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: