বিনোদন

আবারও সেলিব্রিটি ক্রিকেট লিগ বর্জন করলেন রাজ রিপা

কদিন ধরেই সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল) টুর্নামেন্টকে ঘিরে তোলপাড় চলছে বিনোদনপাড়ায়। সম্প্রতি এই খেলারেআসরে ঘটে যায় অনাকাঙ্ক্ষীত এক ঘটনা। তারকাদের নিজেদের মধ্যে মারামারি হওয়ায় স্থগিত হয়ে যায় এই খেলা।

অভিনেত্রী রাজ রিপার অভিযোগ, তাকে আঘাত করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে সেলিব্রিটি ক্রিকেট লিগ বয়কট করেছেন তিনি।জানা যায়, সিসিএল চলাকালীন আঘাত পান রাজ রিপা। এতে প্রতিবাদ জানিয়েছিলেন তিনি। কিন্তু প্রতিকার না পাওয়ায় সিসিএল বয়কট করেছেন এই অভিনেত্রী।

টুর্নামেন্ট পুনরায় শুরু হলেও তাতে অংশগ্রহণ করবেন না তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও শেয়ার করে তেমনই ইঙ্গিত দিয়েছেন রিপা। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘জনগণের দেখা উচিত, মাথায় কালো ক্যাপ, হাতে ব্যাট নিয়ে মারতে আসা হিরোটি কে? যাকে ৫-৬ জন মিলে ঠেকাতে পারছিলো না।

রিপা আরও লেখেন, ‘ব্যক্তি আমি রাজ রিপা। সিসিএল বয়কট করলাম। আর যাই হোক এ জীবনে সিসিএলে আমি আর খেলছি না। যেখানে সিন্ডিকেট আছে সেখানে আমি নাই। ব্যক্তিগতভাবে আমি নিজেই বয়কট করলাম।

উল্লেখ্য, মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হয় সিসিএল ২০২৩। তাতে আটটি দলে ভাগ হয়ে অংশগ্রহণ করেন বিনোদন অঙ্গনের তারকা ও কুশলীরা। গত ২৯ সেপ্টেম্বর একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে সাময়িক স্থগিত হয় সেলেব্রিটি ক্রিকেট লিগ।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: