বিনোদন

এবার রাজের সঙ্গে গোপনে নায়িকা বুবলী বললেন- দেখলে বুঝবেন

দেয়ালের দেশ’ নামে একটি সিনেমায় প্রথমবারের মতো জুটি বাঁধলেন ঢাকাই শোবিজের চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা শবনম বুবলী।সোমবার (২ অক্টোবর) বিকেলে রাজধানীর হাতিরঝিলে একটি রেস্টুরেন্টে সিনেমাটির ফাস্টলুক প্রকাশ করা হয়। এ সময় সিনেমাটির নির্মাতা মিশুক মনি, নায়ক-নায়িকাসহ অন্যান্য কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

সরকারি অনুদানে এই সিনেমাটির শুটিং শুরু হয় গত বছরে। তবে প্রায় দুই বছর ধরে সিনেমাটির বিষয়ে কোনো কিছুই জানা যায়নি। অনেকটা গোপনেই শুটিং করা হয়।মিশুক মনি জানান, অনুদানের সিনেমা মানেই মানুষ মনে করে হয়তো কোনো সামাজিক ইস্যুকে ঘিরে বানানো। তবে এই সিনেমাটি এক্ষেত্রে ভিন্ন। সিনেমাটি এই ট্যবু ভাঙবে।

পরিচালক মিশুক মনি বলেন, ‘এই সিনেমার গল্প আমার মাথায় এসেছে আরো ৫ বছর আগে। তখনই আমি সেটা লিখতে শুরু করি। এরপর ২০২০ সালে এটা অনুদানের জন্য জমা দেই। ২০২১ সালের মাঝে সিনেমাটি অনুদান পায়। ফাইনালি গতবছর আমরা শুটিং শুরু করি। এই সিনেমা রাজ ও বুবলীকে একেবারেই ভিন্নভাবে উপস্থাপন করেছি। আগে কখনো দর্শক তাদের এভাবে পাইনি।

শরিফুল রাজ বলেন, ‘এই সিনেমায় কাজ করার পেছনে সবচে বড় অবদান স্ক্রিপ্টের। অনুদানের সিনেমা মানেই আমরা ধরে নেই ভিন্ন কিছু। কিন্তু সিনেমাটি অনুদানের সিনেমা হলেও ‘দেয়ালের দেশ’-এ মাত্রাটা ভিন্ন।বুবলীর কথায়, ‘সিনেমাটির স্ক্রিপ্ট হতে পেয়েই আমি কাজের জন্য রাজি হয়েছি। কারণ, গল্প পড়েই আমার ভীষণ ভাল লেগেছে। ‘দেয়ালের দেশ’ সিনেমাটি না দেখা পর্যন্ত দর্শক বুঝবে না যে এখানে আমরা কী করেছি। সবকিছু মিলে দুর্দান্ত একটা ছবি হয়েছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: