লাইফ স্টাইল

কী আছে আপনার ভাগ্যে জেনেনিন রাশিফলে

দৈনন্দিন জীবনে অনেকেই রাশিফল মেনে থাকেন। যাপিত জীবনের প্রতিটি ক্ষেত্রে তারা রাশিচক্রের রহস্য উন্মোচনে উন্মুখ। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে।

এ কারণেই প্রত্যেকের রাশিফল আলাদা আলাদা।আজ শুক্রবার (২২ সেপ্টেম্বর) ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নিই আজকের রাশিফল—

মেষ: দিনটি ব্যয়বহুল থাকবে। তাই আর্থিক পরিস্থিতি মাথায় রেখে ব্যয় করুন। তা না হলে ভবিষ্যতে আর্থিক পরিস্থিতর কারণে চিন্তায় পড়বেন। সন্তানের পক্ষ থেকে সমস্যার সম্মুখীন হবেন। ব্যবসায়ীদের সহকর্মীদের সঙ্গে বিবাদ হতে পারে। এমন পরিস্থিতিতে আচরণ নিয়ন্ত্রণে রাখুন। তা না হলে সম্পর্ক নষ্ট হতে পারে। সন্ধ্যায় পরিবারে অতিথি আগমন হতে পারে। যেখানে অর্থ ব্যয় হতে পারে।

বৃষ: দীর্ঘদিনের আটকে থাকা কাজ পূর্ণ হবে। যা দেখে আপনি আনন্দিত হবেন। কাজের চাপ থাকবে, তাই স্বাস্থ্যের বিষয়ে অধিক সতর্ক থাকুন, তা না হলে সমস্যা বাড়তে পারে। শান্তিতে থাকুন। কারণ রাগ করলে বড় সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। সম্মান বাড়বে।

মিথুন: রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কিছু জটিলতায় দিন কাটালে আজ তা সমাপ্ত হবে। তাদের সম্মান বাড়বে। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। প্রিয়জনের কারণে অবসাদগ্রস্ত হতে পারেন। টাকা ধার দিলে তা ফিরে পাওয়ার সম্ভাবনা খুব কম। তাই ভালোভাবে চিন্তাভাবনা করে নিন।

কর্কট: চাকরিজীবী ও ব্যবসায়ীরা লাভের নতুন সুযোগ পাবেন। ফলে তাদের আর্থিক পরিস্থিতি মজবুত হবে। নারী বন্ধুদের সাহায্যে সরকারি চাকরিজীবীদের বেতন বৃদ্ধি হতে পারে। সন্ধ্যার দিকে সন্তানের বিয়ের প্রস্তাব পেতে পারেন। এই সম্বন্ধে পরিবারের সদস্যদের মঞ্জুরি থাকবে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় আসা বাধা দূর করার জন্য শিক্ষকদের সঙ্গে আলোচনা করবেন।

সিংহ: পারিবারিক জীবনে বিবাদ হতে পারে। এমন পরিস্থিতিতে ধৈর্য ধরে থাকতে হবে। জীবনসঙ্গীকে বোঝানোর চেষ্টা করুন। ব্যবসায় তাড়াহুড়া করে কোনো সিদ্ধান্ত নেবেন না। তা না হলে সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। ভাইবোনের বিবাদের সমাধান হবে। সন্ধ্যার দিকে পুরোনো বন্ধুর সঙ্গে দেখা হবে।

কন্যা: সামাজিক ক্ষেত্রে অবসাদ থাকবে। সামাজিক দিক দিয়ে আজকের দিনে ওঠা-পড়া লেগে থাকবে। ছাত্রছাত্রীরা পরীক্ষায় সাফল্য লাভের জন্য কঠিন পরিশ্রম করবেন। যাত্রায় যাওয়ার পরিকল্পনা করে থাকলে তা পরিবারের কোনো ব্যক্তির অসুস্থতার কারণে বাতিল হতে পারে। পরিবারে সম্পত্তি সংক্রান্ত বিবাদ প্রকাশ্যে আসবে।

তুলা: অর্থ ও পরাক্রম বৃদ্ধি পাবে। দীর্ঘদিন ধরে চলতে থাকা আইনি মামলায় সাফল্য লাভ করতে পারেন। ফলে আপনার ধন বৃদ্ধি হবে। সন্তানের কোনো কাজের কারণে দোটানায় পড়বেন। কাজ সম্পন্ন হবে। মার্কেটিং ও সেলসের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অধিক দৌড়ঝাঁপ করতে হবে। নতুন কাজ শুরুর পরিকল্পনা করে থাকলে সন্ধ্যার সময়টি খুব ভালো।

বৃশ্চিক: সামাজিক কাজের সঙ্গে জড়িত থাকলে অধিক লাভের সুযোগ পাবেন। নতুন বন্ধুত্ব গড়ে উঠবে। কর্মক্ষেত্রে অবসাদের শিকার হতে পারেন। পুরনো সমস্যার সমাধান খুঁজে পেতে সফল হবেন। সন্ধ্যার দিকে পরিবারের সদস্যদের সঙ্গে শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। এখানে প্রভাবশালী ব্যক্তির সঙ্গে আপনার সাক্ষাৎ হবে। ব্যবসায়ে কোনো তথ্য লাভ করতে পারেন।

ধনু: আর্থিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখুন। কারণ আজ আপনার সামনে কিছু ব্যয় আসতে পারে। চাকরিজীবীদের বিরুদ্ধে সহকর্মীরা কোনো অভিযোগ আনতে পারেন। তাই চোখ-কান খোলা রেখে কাজ করুন। সন্ধ্যায় সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। বিবাহযোগ্য ব্যক্তিরা বিয়ের প্রস্তাব পাবেন। পরিবারের সদস্যরা সহমত হবেন।

মকর: ছাত্রছাত্রীরা কোনো কোর্সে ভর্তির পরিকল্পনা করে থাকলে দিনটি ভালো। রাজনীতি ও সামাজিক ক্ষেত্রের সঙ্গে জড়িতরা কোনো নতুন সম্পর্ক গড়ে তুলতে পারেন। চাকরিতে কোনো গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। সহকর্মীদের সাহায্যে সেই কাজ সম্পন্ন করতে পারবেন। মায়ের শারীরিক কষ্ট হবে।

কুম্ভ: ব্যবসার জন্য কোনো বিশেষজ্ঞের পরামর্শ নিলে তার দ্বারা ভবিষ্যতে উপকার হবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। ফলে পারস্পরিক ভালোবাসা বাড়বে। পরিবারের দৈনন্দিন প্রয়োজনীয়তা পূরণে অর্থ ব্যয় করবেন। সন্ধ্যার দিকে কোনো কাজ সম্পন্ন হওয়ায় আনন্দিত হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে ছোটখাটো পার্টির আয়োজন করতে পারেন।

মীন: ব্যবসায়ীদের জন্য প্রতিযোগীরা দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। তাই প্রতিযোগীদের সঙ্গে কোনো বিষয়ে বিবাদে জড়াবেন না। পরিবারের কোনো সদস্যের সঙ্গে তর্ক হতে পারে। এমন পরিস্থিতে আচরণ নিয়ন্ত্রণে রাখুন। তা না হলে সম্পর্কে বিভেদ সৃষ্টি হতে পারে। পরিবারের সদস্যের সাহায্যে বোনের বিয়েতে আসা বাধা দূর হবে। চাকরিজীবীরা অধিক সুযোগ পাবেন। ফলে আর্থিক পরিস্থিতি মজবুত করতে পারবেন।

%d bloggers like this: