ভিন্ন স্বাদের খবর

বিয়ে তিন মিনিট পরই ডিভোর্স

পৃথিবীতে কখন কী ঘটবে তা আগে থেকে কিছুই বলা যায় না। এমনই এক ঘটনা ঘটেছে কুয়েতে। ঘটনা না বলে দুর্ঘটনা বলাই বোধহয় ভালো মানাবে। বিয়ের মাত্র ৩ মিনিট পরই বিচ্ছেদ হয়ে যায় এক দম্পতির।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ঘটনা। অনেকে একে বিশ্বের সবচেয়ে কম সময়ের বিয়ে বলেও দাবি করছেন। যদিও গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এখনো এর স্বীকৃতি দেয়নি।

নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে কেন ভাঙলো বিয়েটি। যেখানে সবে দম্পতি স্বামী-স্ত্রী হিসেবে নিজেদের নতুন জীবন শুরু করার কথা সেখানে কী এমন হলো যে বিবাহ বিচ্ছেদের মতো সিদ্ধান্ত নিলো তারা। আসলে বিয়ের অনুষ্ঠান থেকে বেরিয়ে যাওয়ার সময় বর কনেকে অপমানজনক কথা বলেন। বিয়ে শেষে দম্পতি যখন কোর্টহাউস থেকে বেরোচ্ছিলেন, তখন হোঁচট খান কনে।

এরপর ধপাস করে পড়ে যান তিনি। বউ পড়ে যেতেই বর তাকে বোকা বলে বিদ্রুপ করেন। এ কথা শোনামাত্রই রেগে লাল হয়ে যান নববধূ। তাকে কোনোভাবেই শান্ত করা সম্ভব হয়নি। তিনি বিচারককের কাছে গিয়ে অবিলম্বে তাদের বিয়ে বাতিল করতে বলেন।নববধূর যুক্তি শুনে, তার দাবি মেনে নেন বিচারকও। মাত্র তিন মিনিটের মাথায় বিয়ে বাতিল করে দেন তিনি।

নেটিজেনদের দাবি এটাই ইতিহাসে সবচেয়ে কম স্থায়িত্বের বিয়ে।তবে ঘটনাটি এখনকার নয়। ঘটনাটি ঘটেছিল ৫ বছর আগে। কয়েকদিন আগে কোনো কারণে সোশ্যাল মিডিয়ায় আবার তা ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় কেউ কনের পাশে দাঁড়িয়েছেন, কেউ আবার বিস্ময় প্রকাশ করেছেন। অনেকেই কনের পক্ষ নিয়েছেন। তারা বলছেন নারীদের আত্মসম্মানবোধ থাকাটা খুবই জরুরি।

আরও খবর

Sponsered content