ভিন্ন স্বাদের খবর

আবারও অনুষ্ঠানে ঘুমিয়ে পড়লেন বর রেগে বিয়ে ভেঙে দিলেন কনে

বিয়ে মানুষের জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায়। আর এই দিনটি প্রতিটি মানুষ বেশ জাঁকজমকের সাথেই পালন করে থাকেন। তবে সেই বিয়ের অনুষ্ঠানে গিয়েই ঘুমিয়ে পড়েছেন এক মাতাল বর। ফলে বিয়ের আনুষ্ঠানিকতা সারতে না পারায় বিয়ে ভেঙে দেয় কনে।

ঠিক এমন ঘটনাই ঘটিয়েছেন ভারতের আসাম রাজ্যের এক ব্যক্তি।মাতাল হয়ে নিজের বিয়ের ঘটা করে চলা অনুষ্ঠানে হাজির হয়েছেন তিনি। এ ঘটনার কিছু ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

এতে দেখা যায় মাতাল বর বিয়ের আচার চলাকালে মেঝেতে শুয়ে পড়ছেন। এমনকি পুরোহিত চেষ্টা করেও তাকে বিয়ের মন্ত্র পাঠ করাতে পারছেন না।বরের এমন কাণ্ডে একপর্যায়ে কনে বিয়ের পিঁড়িতে বসতে অস্বীকৃতি জানান।

এর আগে বরকে তন্দ্রাচ্ছন্ন দেখেন তিনি। বর এতটা ঘোরের ভেতর ছিলেন যে ঠিকমতো বিয়ের আচার পালন করতে পারছিলেন না।ভারতীয় একাধিক গনমাধ্যম সূত্রে জানা যায়, বিচিত্র এ কাণ্ড ঘটিয়ে হইচই ফেলে দেওয়া বরের নাম প্রসেনজিৎ হালোই।

নলবাড়ী শহরের বাসিন্দা তিনি। কনের একজন স্বজন বলেন, ‘বিয়ের অনুষ্ঠান ঠিকঠাক চলছিল। আমরা সব আচার পালন করি। অনুষ্ঠানটি ভালোভাবে সম্পন্ন করতে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছিল আমাদের পরিবার। কিন্তু পরিস্থিতি যখন খারাপ হয়ে ওঠে, কনে তখন বিয়ের পিঁড়িতে বসতে অস্বীকৃতি জানান।

বরের বাবা ছিলেন আরও বেশি মাতাল।বরপক্ষের প্রায় ৯৫ শতাংশ লোকই ছিলেন মাতাল।জানা যায়, এমন উদ্ভট কাণ্ডের পর কনের পরিবার নলবাড়ী থানায় একটি অভিযোগ করে। সেখানে এ বিয়ের আয়োজন পণ্ড হওয়ায় বরপক্ষের কাছে থেকে ক্ষতিপূরণ দাবি করে তারা।

%d bloggers like this: