অপরাধ বার্তা

এখনও হয়নি ময়নাতদন্ত মর্গে পড়ে আছে কনস্টেবল মনিরুলের লাশ

রাজধানীর কূটনীতিক এলাকায় পুলিশ কনস্টেবল কাওসার আহমেদের গুলিতে নিহত আরেক কনস্টেবল মনিরুল হককের মরদেহের ময়নাতদন্ত হয়নি। শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গেই পড়ে আছে মরদেহ।শনিবার রাতে ফিলিস্তিন দূতাবাসের নিরাপত্তাকর্মীদের কক্ষে গুলির এ ঘটনা ঘটে। রোববার বিকাল ৪টা পর্যন্ত নিহত মনিরুল হককের মরদেহের ময়নাতদন্ত হয়নি।

এ তথ্য নিশ্চিত করেছেন গুলশান বিভাগের উপপুলিশ কমিশনার রিফাত রহমান শামীম।পুলিশ জানায়, ম্যাজিস্ট্রেট ছাড়া চিকিৎসকরা ময়নাতদন্ত করতে চাচ্ছেন না। এ জন্য এখনও ময়নাতদন্ত হয়নি।ওই ঘটনায় পথচারী জাপান দূতাবাসের এক গাড়িচালক গুলিবিদ্ধ হয়েছেন। তিনি গুলশানের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে রোববার দুপুরে ডিএমপি সদর দপ্তরে সাংবাদিকদের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপ্স) ড. খ. মহিদ উদ্দিন জানান, গুলিতে নিহত কনস্টেবল মনিরুল ইসলামের সঙ্গে অভিযুক্ত কনস্টেবল কাউসার আহমেদের তর্কাতর্কির ঘটনা ঘটে।

তর্কাতর্কির পর উত্তেজিত হয়ে কনস্টেবল কাউসার সহকর্মী মনিরুলকে উদ্দেশ্য করে ৮-৯ রাউন্ড গুলি ছোড়েন। তবে কী নিয়ে তর্ক ও কী কারণে কনস্টেবল কাউসার উত্তেজিত ছিলেন সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তদন্ত করে সেটি বের করা হবে।

%d bloggers like this: