বিনোদন

সুখী হওয়ার গোপন রহস্য বললেন রচনা

সুখী হওয়ার গোপন রহস্য বললেন রচনা

বলিউড থেকে শুরু করে টলিউড, একের পর এক দাপুটে ছবি দর্শকদের উপহার দিয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী। বর্তমানে ভোট প্রচারে ব্যস্ত সময় পার করছেন। চলতি বছরে রাজনীতিতে নাম লিখিয়েছেন। জনপ্রিয়তার নিরিখে আজও তিনি পর্দার সেলিব্রিটি।সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, ‘যারা আমরা এই পেশায় (অভিনয়) কাজ করি, বিশেষ করে মেয়েরা তাদের এমন কাউকে বিয়ে করা উচিত, যারা এই পেশাটাকে বুঝবে।

তিনি বলেন,‘যাকে জীবন সঙ্গী হিসেবে বেছে নিবেন যদি সে এই পেশার মানুষ হন খুবই ভাল, নয়তো সেই বোধটা থাকা প্রয়োজন। তেমন মানুষের সঙ্গেই সংসারটা করা উচিত। কারণ আমাদের পেশাটা অন্যদের থেকে আলাদা। আর তা যে জীবন সঙ্গী হবে সেই মানুষটাকেও অনেক ক্ষেত্রে মানিয়ে নিতে হয়। নয়তো সুখী হওয়া খুব মুশকিল হয়ে যায়।

অভিনয়ে ফিরছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি জানান, ‘সব ফেলে আমাদের একদিন চলে যেতে হবে। সময়ের সঙ্গে নিজেকে পাল্টে ফেলতে চান। পবিবারকে সময় দেওয়া থেকে শুরু করে নিজের মতো করে সময় কাটাতে চান তিনি। কাজ বন্ধ করে নয়, তবে যেটুকু কাজ না করলেই নয়, সেইটুকু কাজ তিনি করে যাবেন।

উল্লেখ্য, রচনা ব্যানার্জী বাংলা এবং ওড়িশা ছাড়াও দক্ষিণ ভারতের কিছু সিনেমায় অভিনয় করেছেন। অনেক সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী রচনা ১৯৯৪ সালে পরিচালক সুখেন দাসের প্রথম সিনেমা ‘দান প্রতিদান’-এর মাধ্যমে এই অঙ্গনে প্রথম পা রাখেন। ১৯৯৯ সালে মুক্তি পাওয়া বলিউডি সিনেমা ‘সুর্য্যবংশম’-এ অমিতাভ বচ্চনের সঙ্গেও দেখা গেছে তাকে। মোট ৩৫টি সিনেমায় অভিনয় করা এই অভিনেত্রীকে বর্তমানে শুধু টিভি শোতেই দেখা যায়।

আরও খবর

Sponsered content