বিনোদন

বিষয়টি দেখে আমার মন খারাপ হয়েছে বললেন ভাবনা

রায়হান খান পরিচালিত ‘পায়েল’ চলচ্চিত্রে অভিনয় করছেন আশনা হাবিব ভাবনা। সিনেমার নামভূমিকায় অভিনয় করছেন এই অভিনেত্রী। শুটিং চলছে এফডিসিতে। কয়েকদিন আগে ‘ঝিলমিল ঝিলমিল’ শিরোনামের একটি গানের দৃশ্যের শুটিং হয়েছে। সেই গানে অংশ নেন ভাবনা।

কিন্তু সেই গান ধরে ‘ভাবনা এবার আইটেম গানে’, ‘ভাবনা এবার আইটেম গানে হাজির হলেন’-এমন নানা শিরোনামে বিভিন্ন ইউটিউব চ্যানেল ও সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে। এতে খুশি নন; বরং মন খারাপ হয়েছে ভাবনার।শনিবার দুপুরে ভাবনা তার নিজের ফেসবুক আইডিতে একটি লম্বা স্ট্যাটাস দিয়েছেন।

গানের দৃশ্যের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমি কোনো আইটেম গানে হাজির হয়নি। আমি একটি সিনেমা করছি “পায়েল’’ নামে। সিনেমাটির নির্মাতা রায়হান খান। এই সিনেমাটিতে আমি পায়েল চরিত্রে হাজির হবো। সিনেমাটির একটি গানে আমি নেচেছি সত্য। একজন নৃত্যশিল্পী হিসেবে অবশ্যই এটা আমার জন্যে আনন্দের যে কোনো সিনেমাতে আমি প্রথমবারের মত নাচতে পারলাম।

এর আগে অন্য কোনো সিনেমাতে আমাকে নাচতে দেখা যাইনি। তবে এটি আইটেম সং না। আমাদের সিনেমার শুটিং চলছে আপনারা সবাই দোয়া করবেন যাতে ভালোভাবে কাজটি শেষ করতে পারি।এ প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে ভাবনা বলেন, ‘সিনেমারই একটা অংশ হিসেবে এখানে আমি গানের সঙ্গে নাচ করেছি।

গানের শুটিংয়ের দিন অনেক গণমাধ্যমকর্মী এসেছিলেন। গানের জন্য আমার সাজপোশাক দেখে আমাকে অনেকে প্রশ্ন করেছিলেন, আমি প্রথমবারের মতো আইটেম গানে অংশ নিয়েছি কি না, এটি যে আইটেম গান নয়, এটি যে সিনেমার গল্পেরই একটি অংশের গান, আমার চরিত্রেরই একটা অংশ, এ ব্যাপারে পরিষ্কার উত্তরও দিয়েছি।

‘গণমাধ্যমের খবরের ভেতরে ভিডিওতে আমার কথাগুলো পরিষ্কার শোনা যাচ্ছে। তারপরও এভাবে শিরোনাম আসাতে আমি বিভ্রান্তির মধ্যে পড়ে গেছি। বিষয়টি দেখে আমার মন খারাপ হয়েছে।বিষয়টিকে আরও পরিষ্কার করতে এই অভিনেত্রী আরও বলেন, ‘সিনেমার গল্পে পতিতালয়ের একটি বড় অংশ আছে। গল্পে একটা পর্যায়ে পায়েলকে পতিতালয়ে বিক্রি করে দেয়া হয়।

পতিতালয়ের পরিবেশ, পরিস্থিতিতে প্রায় প্রতিদিনই সন্ধ্যার পর গান-নাচের আসর বসে। সেই আসরের-ই অংশবিশেষ এই গান, এই নাচ—জাস্ট এতটুকুই।‘কিন্তু বিষয়টিকে সবাই যেন কেমন গুলিয়ে ফেলে শিরোনামটা অন্যভাবে দিচ্ছেন। আমি আবারও বলছি, ফুটেজে মধ্যে আমার উত্তরে স্পষ্টভাবে বলা আছে, এটি আইটেম গান নয়।

‘পায়েল’ সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন মাহবুব হাসান খান। ১৫ সেপ্টেম্বর পর্যন্ত এফডিসিতে এর শুটিং চলবে। বাকি অংশের শুটিং হবে বান্দরবান ও পুবাইলের লোকেশনে।সিনেমাটিতে ভাবনার বিপরীতে অভিনয় করছেন জিয়াউল রোশান। এতে আরও অভিনয় করছেন, তারিক আনাম খান, তানিয়া আহমেদ, সাহেদ আলী সুজন, শতাব্দী ওয়াদুদ প্রমুখ।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: