ভিন্ন স্বাদের খবর

উড়ে আসছে কফি ওয়েটার ছাড়াই

অর্ডার করলেই উড়ে আসছে আপনার পছন্দের কফি। মানুষ ছাড়াই টেবিলে পৌঁছে যাচ্ছে কফি কাপ। এই অবিশ্বাস্য ঘটনাটি ঘটছে কলকাতারই অন্দরে এক ক্যাফেতে। মানুষ ছাড়াই সার্ভ হচ্ছে পছন্দের পানীয়। তাও আবার আকাশ পথে ক্রেতাদের সামনে উড়ে আসছে অর্ডার। কিন্তু কীভাবে সম্ভব হচ্ছে?

কলকাতার একটি বিশেষ কফি শপে এই আশ্চর্যের ঘটনাটি ঘটছে। অর্ডার করলেই কয়েক মিনিটের মধ্যেই উড়ে আসছে খাবার। সম্প্রতি এই ভিডিওই ছড়িয়ে পড়েছে নেট মাধ্যমে। ওয়েটার ছাড়াই মিনিটে পছন্দের খাবার পেয়ে যাচ্ছেন ক্রেতারা। আসলে মানুষ নয় বরং ড্রোনের সাহায্য নিয়ে টেবিলে খাবার সার্ভ করা হচ্ছে এই ক্যাফেতে।

ছবি তোলার জন্য ড্রোনের ব্যবহার তো প্রায় সকলেই করেছেন কিন্তু ড্রোন দিয়ে খাবার সার্ভ করার ছবি দেখে রীতিমতো চক্ষু ছানাবড়া হয়েছে নেটিজেনদের।এই অত্যাধুনিক প্রয়াস দেখে আপ্লুতও হয়েছেন অনেকেই। ক্যলকাটা ৬৪ নামের কলকাতার এক ক্যাফেতেই ঘটছে এমন অত্যাধুনিক ঘটনা। ড্রোনের সাহায্যে টেবিলে আনা হচ্ছে কফি কাপ।

অর্ডার দিলেই উড়ন্ত কফি এসে ধরা দিচ্ছে হাতে।এমন বিস্ময়কর দৃশ্য দেখে সত্যিই তাজ্জব বনে গিয়েছেন অনেকেই।ইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ড্রোনের উপর রাখা হয়েছে এক কাপ কফি। দূরে বসে থাকা এক ক্রেতার কাছে উড়ে যাচ্ছে ড্রোন।

ড্রোন থেকেই কফি কাপটি তুলে নেন তিনি এবং পরক্ষণেই ফিরে আসছে ড্রোন। তবে হোম ডেলিভারিতে এই পরিসেবা একেবারেই মিলছে না। একমাত্র ক্যাফেতে বসে থাকলেই এই সুন্দর পরিসেবাটি পাওয়া যাবে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: