বিনোদন

এবার ভালোবাসা দিবসে বিয়ে করলেন স্পর্শিয়া

ভালোবাসা দিবস ও বসন্তের দিনে নতুন জীবনে পা রাখলেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। আজ বুধবার তিনি বিয়ে করেছেন। গতকাল মঙ্গলবার কক্সবাজার সমুদ্র সৈকতে ছিল গায়ে হলুদ ও গানের অনুষ্ঠান। আজ ইনানী বিচে ছিল বিয়ের অনুষ্ঠান।

যাতে উভয় পক্ষের ঘনিষ্ঠজন উপস্থিত ছিলেন।তার বর সৈয়দ রিফাত নাওঈদ হোসেন। সিলেটের ছেলে। পড়াশুনা করেছেন দেশের বাইরে। এখন একটি মাল্টিন্যাশনাল সফটওয়্যার কোম্পানির পরিচালক পদে কাজ করছেন।

স্পর্শিয়া বলেন, ‘নাওঈদকে আমার আম্মুর খুব পছন্দ হয়েছে। আমি আগেই বলেছি বিয়েটা আম্মুর পছন্দেই করব। তাছাড়া কিছু বিষয়ে নাওঈদকে আমিও মনের মতো পেয়েছি বলেই আমি রাজী হয়েছি।

সেও হয়ত আমার মধ্যে তার স্ত্রী হিসেবে যে গুণগুলো চেয়েছিল, সেগুলো পেয়েছে। তাই দুই পরিবারের সম্মতিতেই বিয়ে।অভিনেত্রী আর বলেন, ‘উভয়ের পরিচয় কেবল বিয়ের দেখাদেখিকে কেন্দ্র করেই। আমাদের এক কমন বন্ধু ঘটকালি করেছে।

পারিবারিকভাবে কথাবার্তা বলার পর বিয়ের বিষয়টি পাকা হয়। পাশাপাশি ভালোবাসাও তৈরি হয়।সমুদ্র সৈকতে বিয়ে করার পরিকল্পনা নিয়ে স্পর্শিয়া বলেন, ‘সমুদ্র আর পাহাড় আমার ভীষণ প্রিয়।

তাই আমার সবসময় ইচ্ছে ছিল এমন জায়গায় বিয়ে করব যেখানে পাহাড় আর সমুদ্র দুটোই রয়েছে। শ্বশুরবাড়ির লোকজনও আমার ইচ্ছেকে গুরুত্ব দিয়েছেন।

%d bloggers like this: