Uncategorized

বুকিং পরীমনির ভালোবাসা দিবসে

নতুন কাজ নিয়ে ফিরছেন পরীমনি। এবারের ভালোবাসা দিবসে দেখা যাবে তাকে। পরীর বিপরীতে অভিনয় করেছেন এ বি এম সুমন। দুজনের আসন্ন ওয়েব ফিল্মের একটি পোস্টার ইতোমধ্যেই প্রকাশ হয়েছে। গত বছরের শেষ দিন ও নতুন বছরের প্রথম দিনটা মিজানুর রহমান আরিয়ানের ‘বুকিং’ ওয়েব ছবির শুটিংয়ের মধ্য দিয়ে গেছে পরীমনির।

ঢাকার ৩০০ ফিটে এর শুটিং হয়েছে। ‘বুকিং’ ওয়েব ফিল্মে পরীমনির বিপরীতে রয়েছেন এ বি এম সুমন। ভালোবাসা দিবসকে সামনে রেখে ‘লাভ স্টোরিজ’ নামে কয়েকটি গল্প নিয়ে নৃ-তত্ত্ব চলচ্চিত্র নির্মাণ করছে বঙ্গ।মিজানুর রহমান আরিয়ানের ‘বুকিং’ তার মধ্যে একটি। এ ওয়েব ফিল্মে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন পরীমনি ও এ বি এম সুমন।

এটি ভালোবাসা দিবসে মুক্তি পাবে বঙ্গ অ্যাপে।‘বুকিং’ সম্পর্কে পরীমনি বলেন, ‘বুকিং’-এর গল্প খুব সুন্দর। নানা চমক রয়েছে। তা ছাড়া আরিয়ান আমার বেশ পছন্দের নির্মাতা। এতে প্রথমবার এ বি এম সুমনের সঙ্গে কাজ করেছি। সব মিলিয়ে নতুন অভিজ্ঞতা হয়েছে। পাশাপাশি নতুন বছরে এমন একটি কাজের মধ্য দিয়ে শুরু করছি বলে বেশ ভালো লাগছে।

নির্মাতা আরিয়ান গণমাধ্যমকে জানান, মিষ্টি একটি প্রেমের গল্প ‘বুকিং।’ পরীমনি ও এ বি এম সুমনকে একটু আলাদাভাবে দেখানোর চেষ্টা করেছেন তিনি। সুন্দর একটি গানও আছে। সব মিলিয়ে ৩০ মিনিটের একটা ‘ফিল গুড’ প্রেমের গল্প এটি।

গত বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমনি। সরকারি অনুদানের সিনেমাটি পরিচালনায় আছেন রেজা ঘটক। এর বাইরে সামনে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ নামের আরও একটি সিনেমায় দেখা যাবে এ নায়িকাকে। সেটি নিয়েও রয়েছে পরীমনির ব্যস্ততা।

%d bloggers like this: