রাজনীতি

বিএনপি জামায়েত জঙ্গি সংগঠনের মদদ দিচ্ছে বললেন আইনমন্ত্রী

আইন বিচার সংসদ বিষয় মন্ত্রী এডভোকেট আনিসুল হক বলেন যতদিন পর্যন্ত জঙ্গি সংগঠন গুলো আছে, বিএনপি জামায়েত তাদেরকে মদদ দিয়ে যাচ্ছে, ততদিন পর্যন্ত আমাদেরকে সাবধানে থাকতে হবে। তিনি আজ শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের বনগজ গ্রামের একটি খালের উপ নির্মিত প্রায় ৯৭ মিটার দৈর্ঘ্য একটি সেতু উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী এসব কথা বলেন।

পরে সেতু উদ্বোধন উপলক্ষে স্থানীয় ঈদগাহ মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, দেশের উন্নয়ন মূলক মেঘা প্রকল্প পদ্নাসেতু, বঙ্গবন্ধু টানেল, এলিভেটেট এক্সপ্রেসওয়ে, টেলিভিশন চ্যানেল সহ গুরুত্বপূর্ণ প্রকল্প ও স্থাপনা গুলোতে নাকি সন্ত্রাসী হামলার ঝুঁকি রয়েছে। পত্রিকায় খবর বের হয়েছে।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন,বিএনপি জামায়েতের কাজ হচ্ছে বাংলাদেশের মানুষ যেন কষ্টে থাকে সেই রকম একটা ব্যবস্থা করা।তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন,তারা ২০১৪ সালের নির্বাচনে সময় তারা আগুন সন্ত্রাস করেছে। ২০১৮ সালের নির্বাচনে বিএনপি- জামায়েত নির্বাচনে মনোনয়ন বাণিজ্য করেছে। মানিলন্ডারিং মাধ্যমে টাকা বিদেশে প্রচার করেছে।

২০২৪ সালের নির্বাচনে ও তারা সেই রকম একটি ষড়যন্ত্র করেছে।বাংলাদেশের মানুষের কাছে তারা ভোটের জন্য আসে না। তারা মনে করে বিদেশী মুরুব্বিদের কাছে কান্নাকাটি করার পরে তারা পেছনে দরজায়, তলের দিকের দরজা দিয়ে তাদেরকে কেউ ক্ষমতায় বসাতে পারেকিনা সেই অচেষ্টায় লিপ্ত হওয়া।

বিএনপি জামাতকে উদ্দেশ্য করে আইনমন্ত্রী আরোও বলেন, এখন বাংলাদেশের মানুষ বাংলাদেশের ভাগ্য নিয়ন্ত্রণ করবে। আপনারা যদি সন্ত্রাস করতে চান, বাংলাদেশের অর্জন নষ্ট করতে চান, তাহলে আপনাদেরকে বলে দিতে চাই, আইন তার নিজস্ব গতিতে চলবে। তা মোকাবেলায় কঠোরভাবে আইন বাস্তবায়ন করা হবে। তিনি ষড়যন্ত্রের বিষয়ে সকলকে সজাক থাকার আহবান জানান।

আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক। এ সময় তার সঙ্গে ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আখাউড়া পৌরসভার মেয়র ও আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: