বিনোদন

বিয়ের পরিকল্পনা করে রাকুলের বিয়ে কেনো গোয়াতে হচ্ছে

আগামী ২২ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি।এখবর কমবেশি সবারই জানা। নতুন খবর হলো, এই অভিনেত্রী ও প্রযোজকের বিয়ের আয়োজনের অনেক কিছুই ওলটপালট হয়ে গেছে। আর তা হয়েছে শুধুভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কারণে। না, বিয়ের তারিখ এগিয়ে নেওয়া কিংবা পিছিয়ে দেওয়ার মতো কোনোকিছুই করতে হয়নি।

শুধু বদলেছে বিয়ের স্থান।ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, বলিউডের একাধিক তারকার মতো রাকুল প্রীত সিংয়ের পরিকল্পনা ছিল ডেস্টিনেশন ওয়েডিংয়ের।অভিনেত্রীর সতীর্থ আনুশকা শর্মা ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেনইতালির ফ্লোরেন্সে। একইভাবে দুই বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং বিয়ের মালাবদল করেছিলেনইতালির লেক কোমেরার ধারে।রাকুলও চেয়েছিলেন মধ্যপ্রাচ্যের কোনো একটি দেশে গিয়ে জ্যাকির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে।

হবু বরপ্রেমিকজ্যাকি ভাগনানিও তাঁর ইচ্ছাকেই প্রাধান্য দিয়েছিলেন। কিন্তু সবকিছু চূড়ান্ত করার পরও বদলাতে হচ্ছে বিয়ের ভেন্যু। কারণ, সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এক ভাষণেআর্জি রেখেছিলেন, ‘জাঁকজমকপূর্ণভাবে যাদের বিয়ে কিংবা অন্য যেকোনো যে সামাজিক অনুষ্ঠান করার সামর্থ্য রয়েছে, তারা যেন দেশের কোথাও সেই অনুষ্ঠানের আয়োজন করেন। তবেই দেশের অর্থনীতি আরও সমৃদ্ধ হবে।মোদির সেই আহ্বানে সাড়া দিতেই শেষ মুহূর্তে বিয়ের পরিকল্পনা বদলে ফেলেছেন রাকুল ও জ্যাকি।

তাই পশ্চিম এশিয়ার বদলে ভারতের মাটিতেই বিয়ে করছেন তারা।ভারতীয় সংবাদমাধ্যমগুলো আরও জানিয়েছে, সাম্প্রতিক সময়ে যেসব বলিউড তারকা ভারতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন, তারা রাজস্থানকেই প্রাধান্য দিয়েছেন।কিন্তু রাকুল ও জ্যাকি রাজস্থান নয়, বিয়েরজন্য বেছে নিয়েছেন গোয়াকে। সেখানে শুধু ঘনিষ্ঠ বন্ধু এবং দুইপরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন। পরে বাকি তারকাদের মতোমুম্বাইয়ে রিসেপশনের আয়োজন করবেন এ যুগল।প্রসঙ্গত, কয়েক বছর আগে রাকুলের সঙ্গে জ্যাকির পরিচয়।

এরপর ধীরে ধীরে সম্পর্ক গাঢ় হয় তাদের। ২০২১ সালের অক্টোবরে তারা প্রথমবারের মতো প্রেমের বিষয়টি প্রকাশ্যে আনেন। জ্যাকিকে ‘মাই লাভ’ বলে সম্বোধন করেন রাকুল। অন্যদিকে জ্যাকিও জানান, রাকুল ছাড়া তাঁর একটিদিনও কাটে না। এরইপরিপ্রেক্ষিতে গত দুই বছরে বেশ কয়েকবার তাদেরবিয়ে নিয়ে নানা খবর রটেছে। তবে সেগুলো নিছক গুঞ্জন বলেই উড়িয়ে দিয়েছেন তারা।

এদিকে বিয়ের আগে ব্যাচেলর পার্টি করতে থাইল্যান্ডের ব্যাংককে ছুটে গিয়েছিলেন রাকুল ও জ্যাকি। সিঙ্গেল লাইফের শেষ সময়টা সেখানেই কাটিয়েছেন তারা। তবে ছুটি কাটালেও কাজের শিডিউল ঠিকঠাক রেখেছেন তারা। শিগগিরই রাকুলকে দেখা যাবে ‘ইন্ডিয়ান ২’ ছবিতে। অন্যদিকে এ বছর মুক্তি পাবে জ্যাকি ভাগনানি প্রযোজিত ছবি ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’।

%d bloggers like this: