ভিন্ন স্বাদের খবর

ঝগড়ার পর মারামারি স্বামীর কান ছিঁড়ে নিলেন স্ত্রী

ঝগড়ার পর মারামারি, এরপর এক পর্যায়ে স্বামী কান কামড়ে ছিঁড়ে নিয়েছেন স্ত্রী। রোববার (২৬ নভেম্বর) পুলিশের কাছে এমনই এক অভিযোগ করেছেন ভারতের সুলতানপুরী এলাকার এক নারী।

৪৫ বছর বয়সী ওই ব্যক্তি পুলিশকে জানায়, তার ডান কান কামড়ে ছিঁড়ে নেওয়া হয়েছে। এখন কানে অপারেশন করাতে হবে। চিকিৎসার পরই তিনি পুলিশের কাছে এ অভিযোগ দায়ের করেন।ওই ব্যক্তি স্ত্রীর বিরুদ্ধে ৩২৪ ধারায় মামলা করেছেন।

পুলিশ বলছে, তারা এ ঘটনায় তদন্ত করবে। তিনি পুলিশের কাছে অভিযোগ করেন, গত ২০ নভেম্বর সকাল ৯টা ২০ মিনিটের দিকে ময়না ফেলতে বাড়ির বাইরে যাই, এ সময় স্ত্রীকে ঘর পরিস্কার করতে বলে যাই। পরে বাসায় ফিরলে সে আমার সঙ্গে তুচ্ছ বিষয় নিয়ে মারামারি শুরু করে।

এক পর্যায়ে কান কামড়ে নেয়।তিনি আরও বলেন, বাড়ি বিক্রির জন্য স্ত্রী চাপ দিচ্ছিল এবং সেই অর্থের ভাগ তাকে দেওয়ার জন্য জোর করছিল। কারণ সে আমাদের সন্তান নিয়ে আলাদা থাকতে চাচ্ছে।

‘আমি বিষয়টি তাকে বোঝানোর চেষ্টা করছিলাম, কিন্তু সে কিছুতেই শুনতে চাচ্ছিল না। এক পর্যায়ে আমাকে আঘাত করতে আসলে আমি ফেরানোর চেষ্টা করি। পরে চলে আসার সময় সে আমার কান কামড়ে ধরে।

পুলিশ জানিয়েছে, তারা ২০ নভেম্বর এ বিষয়ে তথ্য পেয়েছে। পরে তদন্তকারী দল হাসপাতালে পাঠিয়ে পুলিশ এ বিষয়ে তথ্য সংগ্রহ করেছে।

%d bloggers like this: