Uncategorized

৫-৬ দিনেই ডেলিভারি ২৬ হাজার টাকা কমে আসুসের ল্যাপটপ

প্রায়ই দেখা যায় ই-কমার্স সাইটগুলিতে সারা বছর ছাড় লেগেই থাকে। ডিসকাউন্টর সময় টিভি, ফ্রিজ, ল্যাপটপ, মোবাইল সহ নানান সামগ্রি সূলভ মূল্যে পাওয়া যায়। যদি একটি নতুন ল্যাপটপ কেনার কথা ভেবে থাকেন, তাহলে আপনাকে এমন একটি ল্যাপটপের কথা জানানো হবে, যাতে আপনি প্রচুর টাকা ছাড় পাবেন।

ASUS Vivobook 15 Core i5-এর দাম:

ASUS Vivobook 15 Core i5-এর উপর Flipkart-এ প্রচুর টাকা ছাড় দেওয়া হচ্ছে। এই ল্যাপটপের আসল দাম হল ৬৯,৯৯০ টাকা এবং আপনি ৩৭% ডিসকাউন্টের পরে এটি ৪৩,৯৯০ টাকায় অর্ডার করতে পারবেন।

অর্থাৎ আপনি এই ল্যাপটপটি ২৬ হাজার টাকা কম দামে কিনতে পারবেন। এছাড়াও, আপনি এতে অনেক ব্যাঙ্ক অফারও পেয়ে যাবেন। নির্দিষ্ট ব্যাংকের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক পাবেন। আর এই সব কিছু পরে ল্যাপটপটির দাম অনেকটাই কমে যাবে। এছাড়া আপনি অর্ডার করার ৫-৬ দিনেই ডেলিভারি পেয়ে যাবেন।

এক্সচেঞ্জ অফারও রয়েছে,,,

এখানেই শেষ নয়, এক্সচেঞ্জ অফারও রয়েছে এই ল্যাপটপে। আপনি যদি আপনার পুরনো ল্যাপটপ অদল বদল করেন তাহলে আপনি বিনিময়ে ২০,০০০ টাকা ছাড় পাবেন। কিন্তু এই ছাড় পেতে হলে আপনার পুরনো ল্যাপটপের অবস্থার উপর নির্ভর করবে। কোম্পানির পক্ষ থেকে এর ১ বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে।

স্পেসিফিকেশন ও ফিচার:

ASUS Vivobook 15 Core i5 ল্যাপটপে ১ বছরের ওয়ারেন্টি দিচ্ছে কোম্পানি। ল্যাপটপটিতে একটি ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে রয়েছে এবং এতে একটি অ্যান্টি গ্লেয়ার ডিসপ্লে রয়েছে। এতে ফিঙ্গার প্রিন্ট সেন্সরও দেওয়া হচ্ছে। এর ওজনও অনেক কম। ফলে যে কোনও জায়গায় খুব সহজেই নিয়ে যেতে পারবেন। এ সব সুবিধার জন্য আপনাকে অবশ্যই Flipkart এ অর্ডার করতে হবে।

%d bloggers like this: