ভিন্ন স্বাদের খবর

আবারও বিয়ের তিন মিনিটের মাথায় ডিভোর্স

বিয়ের জন্য মানুষ কত কি না করে। অথচ সেই বিয়েও ভেঙে যাচ্ছে মুহূর্তেই। সম্প্রতি বিশ্বের সবচেয়ে স্বল্প সময়ের বিয়ের রেকর্ড হয়েছে। দ্য নিউজ ডেমোক্রেসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, এটাই হয়তো বিশ্বের সবচেয়ে স্বল্প সময়ের বিয়ে। এ বিয়েটি মাত্র তিন মিনিট স্থায়ী হয়েছিল। এরপর একটি মন্তব্যের জেরে বিয়েটি ভেঙে যায়।

সংবাদমাধ্যম জানিয়েছে, কুয়েতের একটি বিয়ের অনুষ্ঠানে এমন ঘটনা ঘটেছে। বিয়ের অনুষ্ঠানে স্বামী মঞ্চে উঠতে গিয়ে পড়ে যান। এ নিয়ে স্ত্রী মজা করেন। তিনি তাকে স্টুপিড বলে মন্তব্য করেন। এতে স্বামী চটে গিয়ে এমন সিদ্ধান্ত নেন। এ সময় তারা বিয়ের অনুষ্ঠান ত্যাগ করেন।

এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (টুইটার) একজন পোস্ট করেছেন। সেখানে তিনি লেখেন, আমি একটি বিয়ের অনুষ্ঠানে গেছিলাম। সেখানে স্ত্রী তার স্বামীকে নিয়ে মজা করছিলেন।

যেটা অনেকটা রোস্টিংয়ের মতো ছিল। অনুষ্ঠানে স্বামী মঞ্চে উঠতে গিয়ে পড়ে যান। এতে ক্ষুব্ধ হয়ে তাকে স্টুপিড বলেন। আর তাতে পাত্র চটে যান।

সংবাদমাধ্যম জানিয়েছে, ঘটনাটি নিয়ে মডেল, লেখক এবং পডকাস্ট হোস্ট এমিলি রাতাজকোস্কি একটি চটকদার গল্প আকারে সামনে আনার পর বিষয়টি বেশ আলোচনায় এসেছে।

এ ঘটনায় এক্সে এক ব্যক্তি লেখেন, একটি বিয়ের গল্প শুরু হওয়ার আগেই তা শেষ হয়ে গেল।আরেকজন লেখেন, এভাবে কোনো অভিনয় করার চেয়ে আগেই বিষয়টি শেষ হলে ভালো হতো ।

দ্য ডেইলি মিরর জানিয়েছে, চলতি সপ্তাহে একটি বিয়ের অনুষ্ঠানে কনে তার স্বামীকে মঞ্চে অপমান করেন। এ সময়ে তিনি তার স্বামীর পোশাক পরিবর্তন করতে বলেন। এতে তিনি চটে গিয়ে এমন কাণ্ড করেন।

%d bloggers like this: