ভিন্ন স্বাদের খবর

প্রেমিকার মন গলাতে হাঁটু গেড়ে ২১ ঘণ্টা পার

বিচ্ছেদ একটি বাজে অভিজ্ঞতা। যার কারণে কষ্ট পায় দুপক্ষই। আবার বিচ্ছেদ মেনে নিয়ে পছন্দের মানুষকে যেতে দেওয়াও কঠিন। তাই পছন্দের মানুষকে ধরে রাখতে চেষ্টার কমতি রাখেন না প্রেমিক-প্রেমিকা! মনে হয় সে চিন্তা থেকেই চীনের এক ব্যক্তি তার প্রেমিকাকে বিদায় বলতে প্রস্তুত নন, ভেবেছেন শেষ চেষ্টা না হয় করেই দেখি।

তাই তো বিচ্ছেদের পরও প্রেমিকার মন গলাতে তার অফিসের সামনে হাঁটু গেড়ে পার করেছেন ২১ ঘণ্টা।ঘটনাটি চীনের সিচুয়ান প্রদেশের তাঝৌ এলাকার। ওই ব্যক্তি তার প্রেমিকার অফিসের সামনে ২৮ মার্চ দুপুর ১টা থেকে পরদিন সকাল ১০টা পর্যন্ত টানা হাঁটু গেড়ে বসেছিলেন।

তার সঙ্গে ছিল ফুলের একটি তোড়া। এর মধ্যে বৃষ্টি হয়েছে, আবহাওয়াও ছিল ঠান্ডা—এসব কোনো বাধা হয়ে দাঁড়াতে পারেনি ওই ব্যক্তির চেষ্টার কাছে।

এদিকে হাঁটু গেড়ে বসে থাকা ওই ব্যক্তির চারপাশে ধীরে ধীরে জমতে থাকে স্থানীয় লোকজন। তাদের অনেকেই চেষ্টা করেছেন ওই ব্যক্তিকে বুঝিয়ে সেখান থেকে সরানোর। কিন্তু কাজ হয়নি। লোকজন জমলেও কোথাও দেখা যায়নি ওই ব্যক্তির প্রেমিকাকে। একপর্যায়ে পুলিশ আসে ওই ব্যক্তিকে বোঝানোর জন্য।

কিন্তু তাতেও কাজ হয়নি। পরে পুলিশ জানায়, কয়েকদিন আগে প্রেমিকার সঙ্গে ওই ব্যক্তির বিচ্ছেদ হয়। এখন তিনি ক্ষমার জন্য এসেছেন এখানে। কিন্তু ‘ঠান্ডা সহ্য করতে না পেরে’ শেষ পর্যন্ত ২৯ মার্চ সকাল ১০টায় ওই ব্যক্তি ঘটনাস্থল ছাড়েন।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: