ভিন্ন স্বাদের খবর

শিশুকালে নিজের স্বামীর বিয়ে খেয়েছিলেন এই নারী

জীবনে চলার পথে মানুষকে নানা অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়। রেনেটা ফাদিয়াও সেই মানুষদের একজন; যিনি তার বিবাহিত জীবনে ‘অদ্ভুত’ এক ঘটনা প্রত্যক্ষ করলেন।ইন্দোনেশিয়ার ২৪ বছর বয়সী এই নারী আবিষ্কার করেছেন—‘স্বামীর আগের বিয়ের অনুষ্ঠানেও’ যোগ দিয়েছিলেন তিনি।

তখন তার বয়স ছিল ৯ বছর।সাউথ চায়না মর্নিং পোস্টের এক প্রতিবেদনে জানানো হয়েছে, ফাদিয়া তার অদ্ভুত এই অভিজ্ঞতার কথা টিকটকে শেয়ার করেছেন। ফাদিয়া যাকে বিয়ে করেছেন, ওই ব্যক্তি বয়সে তার থেকে ৩৮ বছরের বড়।

বিয়ের পর তিনি বুঝতে পারেন শিশুকালে ১৫ বছর আগে স্বামীর সঙ্গে তার সাক্ষাৎ হয়েছিল।ভাইরাল ক্লিপটিতে, ২০০৯ সালে স্বামীর বিয়ের একটি গ্রুপ ছবিতে শিশু ফাদিয়াকেও দেখা যাচ্ছে। ৬২ বছর বয়সী স্বামীর পাশে দাঁড়িয়ে আছেন।

ফাদিয়া জানিয়েছেন, তিনি অতিথি হিসেবে ওই বিয়েতে গিয়েছিলেন। ওই দম্পতি তাদের দূরসম্পর্কের আত্মীয় ছিলেন।তিনি আরও জানান, তারা একে অন্যকে চিনতেন না।

ওই অনুষ্ঠানের পর দীর্ঘদিন তাদের কোনো দেখা-সাক্ষাৎ হয়নি। কিন্তু ২০১৯ সালে তাদের পথ আবার মিলে যায়। ২০২০ সালে তারা বিয়ে করেন এবং এক বছর পর একটি সন্তানের জন্ম দেন।

ফাদিয়া জানিয়েছেন, স্বামীর আগের বিয়ের অ্যালবাম দেখতে গিয়ে বিষয়টি তার নজরে আসে। ২০১১ সালে আগের স্ত্রীর সঙ্গে তার ডিভোর্স হয়। ফাদিয়া বলেছেন, ওই বিচ্ছেদের পেছনে কারণ হিসেবে তিনি ছিলেন না।

%d bloggers like this: