Uncategorized

আবারও বড়পর্দায় রাহুল-ঋতুপর্ণা জুটি অনুরণন-এর পর রিইউনিয়ন

ওকে, দেখা হবে  রাহুলকে বলেছিল নন্দিতা। কোথায় ‘অনুরণন’ সিনেমায়। ২০০৬ সালে মুক্তি পেয়েছিল অনিরুদ্ধ রায়চৌধুরীর প্রথম সিনেমা ‘অনুরণন’।

জাতীয় পুরস্কারজয়ী সেই ছবিতেই রাহুল-নন্দিতা হিসেবে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন রাহুল বোস ও ঋতুপর্ণা সেনগুপ্ত। সেই জুটিই আবারো ফিরছে বাংলা সিনেমায়।

রাহুল নিজেই জানালেন একথা।আগামীতে আপনার ঝুলিতে কী কী রয়েছে? সেই প্রশ্নের উত্তরে ভারতীয় গণমাধ্যমকে অভিনেতা বলেন, ‘বাংলা ছবি করব ঋতুপর্ণার সঙ্গে।

‘অনুরণন’-এর পর আবার রিউইনিয়ন’। প্রায় দুই দশক পরে ঋতুপর্ণার সঙ্গে জুটি বাঁধছেন, সেকথাও জানালেন অভিনেতা।এছাড়াও দেব এন্টারটেনমেন্ট প্রযোজিত ও রামকমল মুখোপাধ্যায় পরিচালিত ‘বিনোদিনী’ সিনেমায় অভিনয় করছেন রাহুল।

ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন রুক্মিণী মৈত্র। গুরুত্বপূর্ণ চরিত্রে কৌশিক গঙ্গোপাধ্যায়কেও দেখা যাবে। এর পাশাপাশি আবার রয়েছে হিন্দি ছবি ‘বার্লিন’। সেই সিনেমায় রাহুলের সঙ্গী অপারশক্তি খুরানা।

আরও একটি হিন্দি ছবির কাজ খুব শিগগিরিই শুরু হবে বলে জানালেন অভিনেতা।এদিন ওটিটি প্ল্যাটফর্ম নিয়েও নিজের মতামত প্রকাশ করেন রাহুল। জানান, ‘ওভার দ্য টপ’ নিশ্চিতভাবেই ‘গেমচেঞ্জার’।

ভারতীয় কলাকুশলী ও শিল্পীদের জন্য এটা একটা দারুণ বিষয় হয়েছে। বাংলা, হিন্দি থেকে ইংরাজি সমস্ত জায়গাতেই এটা খুব ভালো একটা প্রভাব ফেলেছে।

%d bloggers like this: