ভিন্ন স্বাদের খবর

স্বামীর কাছে আড়াই কোটি টাকা উপহার চাইলেন স্ত্রী

একজন বাবা-মায়ের কাছে সব চাইতে সুখের সংবাদ থাকে সন্তান আগমনের। সেই বিশেষ সময়ে সকলেই কমবেশি চেষ্টা করেন অন্তঃসত্ত্বা স্ত্রীর যত্নআত্তি করতে। স্ত্রীরাও অন্তঃসত্ত্বা অবস্থায় স্বামীদের কাছে নানা রকম আবদার করে থাকেন।সম্প্রতি সামাজিক মাধ্যমে এক হবু মায়ের কীর্তি শুনে স্তম্ভিত সকলে। সন্তান প্রসবের জন্য স্বামীর কাছ থেকে আড়াই কোটি টাকা উপহার চেয়েছেন দুবাইয়ের এক ধনকুবেরের স্ত্রী সৌদি।

সৌদি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পরিচিত তাঁর রাজকীয় ও বিলাসী জীবনযাত্রার জন্য। জীবনসঙ্গীর বিপুল ধনসম্পদ নানা ভাবে প্রতিফলিত হয় তরুণীর জীবনযাত্রায়। বিলাসিতায় পরিপূর্ণ জীবন, ছুটি কাটাতে গিয়ে আকাশছোঁয়া খরচ, তার পোশাক-আশাক আর আনুষাঙ্গিক দেখে চোখ ঝলসে যায় নেটাগরিকদের।

ওই তরুণী সামাজিক মাধ্যমে জানিয়েছেন, তিনি এক জন গৃহবধূ। বরের টাকাতেই তিনি সব রকম বিলাসিতা উপভোগ করেন। তাই সন্তান প্রসবের জন্য তিনি বরের কাছে আড়াই কোটি টাকা উপহার চেয়েছেন।শুধু টাকাই নয়, তিনি একটি নতুন গাড়ি এবং হার্মিজ বার্কিনের হ্যান্ডব্যাগ, হিরের আংটিও চেয়েছেন বরের কাছে।

যার দাম হতে পারে প্রায় কয়েক কোটি টাকা। অট্টালিকাসম বাড়িতে বহু পরিচারক থাকলেও প্রশিক্ষিত নার্স রাখা হয়েছে যাতে সৌদির পরিচর্যায় কোনও ক্ষতি না হয়। সন্তানের জন্ম দেওয়ার পরও যাতে বিলাসবহুল জীবনযাত্রা ব্যাহত না হয়, সৌদির স্বামী খেয়াল রাখছেন সে দিকেও।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: