জাতীয়

পরিবেশ অধিদপ্তরের পরিচালকের মৃত্যুর পরদিন চলে গেলেন তার স্ত্রীও

পরিবেশ অধিদপ্তরের (ঢাকা অঞ্চল) পরিচালক সৈয়দ নজমুল আহসান (৫৬) ও তার স্ত্রী নাহিদ বিনতে আলম (৪৮) মারা গেছেন। গতকাল বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেল শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান সৈয়দ নজমুল আহসান।

একদিন না যেতেই বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে তার স্ত্রী নাহিদ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. কামরুজ্জামান স্বামী-স্ত্রী উভয়েরই মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, গতকাল মিরপুর-২ অফিসার্স কমপ্লেক্সের বাসায় স্বামী-স্ত্রী উভয় অসুস্থ হয়ে পড়েন।

পরে পরিবারের লোকজন নজমুল আহসানকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। একই সময় অসুস্থ হয়ে স্ত্রী নাহিদ বিনতে আলম আজকে বিএসএসএমইউ-তে মারা যান।

তিনি আরও জানান, তাদের কী কারণে মৃত্যু হয়েছে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে সঠিক কারণ জানা যাবে। বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে।

সুরতহাল প্রতিবেদন তৈরি করে নজমুল আহসানের মরদেহ সকালে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা। পরে নাহিদের মরদেহও মর্গে পাঠানো হয়।

নজমুল-নাহিদ দম্পতির দুই মেয়ে রয়েছে – একজনের বয়স ১২ বছর, আরেক জনের বয়স ১৫ বছর।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: