জাতীয়

আজ স্বতন্ত্র সংসদ সদস্যদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী

আসন্ন উপজেলা নির্বাচনসহ নানা ইস্যুতে উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা-উপজেলা পর্যায়ে নেতা ও দলীয় ও স্বতন্ত্র সংসদ সদস্য নিয়ে বৈঠকে বসেছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার পর গণভবনে এ বৈঠক শুরু হয়।

বৈঠকে ৮ বিভাগের ২৪জন নেতা বক্তব্য দেবেন। পরে সভাপতি শেখ হাসিনা দিকনির্দেশনা ও নানা বিষয়ে সিদ্ধান্ত দেবেন। বিশেষ করে আসন্ন স্থানীয় সরকার নির্বাচন বিষয়ে কথা বলবেন। এরই মধ্যে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া শোক প্রস্তাব পাঠ করেছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত সূচনা বক্তব্য দিচ্ছিলেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।এর আগের দলের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জনানো হয়, শনিবার আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা।

সভায় আওয়ামী লীগের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদের সদস্য, জেলা/মহানগর ও উপজেলা/থানা/পৌর (জেলা সদরে অবস্থিত পৌরসভা) আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, জাতীয় সংসদের দলীয় ও স্বতন্ত্র সদস্য, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যান, সিটি করপোরেশন ও পৌরসভার দলীয় মেয়র এবং সহযোগী সংগঠনগুলোর কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত থাকবেন।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: