জাতীয়

এবার ডা. সাবরিনার বিষয়ে মুখ খুললেন ডিবির হারুন

এবার ডা. সাবরিনার বিষয়ে মুখ খুললেন ডিবির হারুন

কারাগার থেকে বের হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ডা. সাবরিনার বিভিন্ন বক্তব্যের বিষয়ে যদি যথাযথ কর্তৃপক্ষ অভিযোগ করে, তাহলে এ বিষয়ে তদন্ত হওয়া উচিত বলে মনে করছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। হারুন অর রশীদ তেজগাঁও বিভাগের ডিসি থাকা অবস্থায় ডা. সাবরিনাকে গ্রেপ্তার করেছিল পুলিশ। সম্প্রতি সাবরিনা কারাগার থেকে বের হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নানান কথা বলছেন।

এ বিষয়ে জানতে চাইলে হারুন বলেন, ‘আমি যখন ডিএমপি তেজগাঁও বিভাগের ডিসি ছিলাম, তখন করোনার সনদ জালিয়াতির দায়ে সাবরিনার বিরুদ্ধে তেজগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়। সে সময় আমরা তাকে গ্রেপ্তার করি এবং মামলার তদন্তকারী কর্মকর্তা তার বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেন।

এর ভিত্তিতে আদালত তাকে সাজার আদেশ দেন। সম্প্রতি সাজা ভোগ শেষে তিনি কারাগার থেকে বের হয়েছেন। এখন তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে কারাগারের বিষয়ে নানান অভিযোগ তুলছেন। তবে তিনি কী বলছেন, সেটা আমাদের বিবেচ্য বিষয় নয়। কারণ আদালত তার অপরাধ বিবেচনায় তাকে সাজা দিয়েছেন।

হারুন অর রশীদ বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন বিষয় তিনি অবতারণা করছেন। আদৌ কারাগারে তিনি এ ধরনের সমস্যায় পড়েছেন কি না বা সমস্যায় পড়লে তিনি কর্তৃপক্ষকে অবহিত করেছেন কি না, নাকি ভাইরাল হওয়ার জন্য বা ভিউ বাড়ানোর জন্যই তিনি এ সব বলছেন জানি না। এ বিষয়ে যথাযথ কর্তৃপক্ষ অভিযোগ দায়ের করলে আমরা মনে করি বিষয়টির তদন্ত হওয়া উচিত।

আরও খবর

Sponsered content