ভিন্ন স্বাদের খবর

ছবিটি জুম করে দেখুন যুবক-যুবতী কি করছে

অপটিক্যাল ইলুউশনের ছবি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আরও একটি ছবি। এই নিয়েই এখন শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। এই ছবিতে লুকিয়ে রয়েছে একটি বিষয়। কিন্তু, এখনও কেউ দিতে পারেনি সঠিক উত্তর। এবার আপনার পালা, আপনি খুঁজে বের করতে পারবেন কে বসে রয়েছে এবং কে দাঁড়িয়ে রয়েছে?

অপটিক্যাল ইলুউশনের ছবি। সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে বিভিন্ন ধরনের ছবি। এই ধরনের ছবি নিয়েই মেতে রয়েছে নেটিজেনরা। আসলে এই ছবিগুলো এমন ভাবে তৈরি করা হয় যা মানুষের চোখের পরীক্ষা নেয়। কিন্তু, সম্প্রতি এমন এক ছবি ভাইরাল হয়েছে যা মানুষের চোখের সঙ্গে সঙ্গে মস্তিষ্কের পরীক্ষা নিয়ে চলেছে। সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করে বলা হয়েছে, বলুন এই ছবিতে কে বসে রয়েছে এবং কে দাঁড়িয়ে রয়েছে? আপনি পারবেন সঠিক উত্তর দিতে।

তাহলে ভালো করে দেখুন সেই ছবি।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ছবি শেয়ার করা হয়েছে টুইটারে। @Boom_likean808 নামের একটি প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে সেই ছবি। সেখানে দেখা যাচ্ছে যে একজন মেয়ে এবং একজন ছেলে আলিঙ্গন করে রয়েছেন। কিন্তু, প্রশ্ন হল কে দাঁড়িয়ে রয়েছে আর কে বসে রয়েছে? সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি যে ছবি ভাইরাল হয়েছে তা আপনার চোখের পরীক্ষা নিতে প্রস্তুত।

কারণ আপনার চোখ যদি খুব ভালো হয় তাহলেই আপনি ধরতে পারবেন কে বসে রয়েছে এবং কে দাঁড়িয়ে রয়েছে?এই ছবি দেখে সহজেই বোঝা যাবে না, এই ছবিতে কে বসে রয়েছে? কিন্তু, একটু ভালো করে দেখলেই দেখা যাবে কে বসে রয়েছে। এই ছবিতে সকলের চোখ প্রথমেই চলে যাচ্ছে দাঁড়িয়ে থাকা মানুষের দিকে এবং তাঁর পায়ের হিলের দিকে।

এর ফলে তাঁরা আর খুঁজে বের করতে পারছেন না, কে দাঁড়িয়ে রয়েছে এবং কে বসে রয়েছে। ভালো করে দেখুন সেই ছবি।অপটিক্যাল ইলুউশনের ছবি মানুষের মস্তিষ্কের ও চোখের মধ্যে ধাঁধার সৃষ্টি করে। মানুষের মস্তিষ্ক এক রকম ভাবে কিন্তু, চোখে দেখা যায় অন্যরকম। এর ফলে মানুষ সঠিকভাবে উত্তর দিতে পারে না।

এবার আপনার পালা, ভালো করে দেখুন এই ছবি। আপনি যদি গভীর মনোযোগ দিয়ে দেখেন তাহলেই বুঝতে পারবেন ছবিতে দাঁড়িয়ে রয়েছেন যুবতী এবং বসে রয়েছেন যুবক।

%d bloggers like this: