জাতীয়

তেঁতুলিয়ায় দেশের সর্বনিম্ন তাপমাত্রা

রাতের তাপমাত্রা বা সর্বনিম্ন তাপমাত্রায় খুব বেশি পরিবর্তন হয়নি। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১২ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস ছিল পঞ্চগড়ের তেঁতুলিয়ায় যা সোমবার ছিল ১১ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস।

ঢাকার সর্বনিম্ন তাপমাত্রা সোমবারের মতো আজকেও ১৮ ডিগ্রি সেলসিয়াস। সোমবার সকাল থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত সারাদেশের কোথাও বৃষ্টি হয়নি। ঢাকার আকাশ সোমবারের মতো আজকেও মেঘলা রয়েছে।

মঙ্গলবার সকাল ৯টা থেকে আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে আবহাওয়াবিদ মুহাম্মদ আবুল কালাম মল্লিক জানান, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকায় মাঝারি থেকে ঘন কুয়াশা এবং দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। এ সময়ে সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আগামী কয়েকদিনে রাতের তাপমাত্রা খুব বেশি কমার সম্ভাবনা নেই বলেও জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সোমবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ২৯ ডিগ্রি সেলসিয়াস ছিল কক্সবাজারে। ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৬ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: