জাতীয়

সার্বিক সহযোগিতা করা হবে বিএনপি নির্বাচনে এলে

নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, বিএনপি নির্বাচনে এলে আমাদের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে। সোমবার (২৭ নভেম্বর) বেলা ১১টায় রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে এক মতবিনিময়সভায় এ মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন: ভোটে আসার আগে তারেক রহমানের সঙ্গে কী কথা হয়েছিল ইব্রাহিমের? নির্বাচন কমিশনার বলেন, আপনারা জেনে অবাক হবেন যে, অতীতের সব নির্বাচনের আগে ও পরে জনগণের শান্তিশৃঙ্খলা রক্ষায় পুলিশ নিয়োজিত থাকত।

কিন্তু এ বছর থেকে নির্বাচনের পরের ১৫ দিন পুলিশ, বিজিবি ও আনসার মোতায়েন থাকবে।আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে রাজবাড়ী জেলার নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন নির্বাচন কমিশনার আলমগীর।

রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজবাড়ীর পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুবর্ণা রানী সাহা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসা. মোরশেদা খাতুন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. সোহাগ হোসেন, জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত শাখার ডেপুটি কালেক্টর মো. সাইদুল ইসলাম, সহকারী কমিশনার শিবরাজ চৌধুরী, জাহাঙ্গীর আলম বাবু, রাজবাড়ীর বিভিন্ন উপজেলার নির্বাচন কর্মকর্তা, সহকারী কমিশনার ভূমি, থানার ওসি প্রমুখ।

%d bloggers like this: