জাতীয়

যে কোনো চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত পুলিশ বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

পুলিশ বাহিনী যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত রয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় নওগাঁর নিয়ামতপুর উপজেলার শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

এর আগে দুপুরে মন্ত্রী সেখানে পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্বোধন করেন।স্বরাষ্ট্রমন্ত্রী বলেন—পুলিশ বাহিনী জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মল করেছেন। বিএনপি-জামায়াত অগ্নিসন্ত্রাস করে, গাড়ি পুড়িয়ে হাজার হাজার মানুষকে অগ্নিদগ্ধ করেছে।

এজন্য আজকে বিএনপি-জামায়াত থেকে বাংলাদেশের মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে। নির্বাচনে আসলে ভালো ফল পাবে না জেনে তারা আবারও ষড়যন্ত্রের মাধ্যমে কিছু করা যায় কিনা সেই চেষ্টা করছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন দেখেছিলেন পুলিশ বাহিনীকে নিয়ে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে স্বপ্ন পূরণ করেছেন। তার দিক নির্দেশনায় পুলিশ বাহিনিকে ঢেলে সাজানো হয়েছে।

বর্তমানে পুলিশ সাধারণ মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দিচ্ছে।মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ কোনোদিন ষড়যন্ত্রে বিশ্বাস করে না। আওয়ামী লীগ বিশ্বাস করে দেশের জনগণকে।

দেশের জনগণই আওয়ামী লীগের শক্তি। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোটের মাধ্যমে বিজয়ী হবেন।

মন্ত্রী বলেন, বিএনপি মিথ্যাচার করে দেশে একটি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার পায়তারা করছে। তাই তাদের মিথ্যাচারে বিভ্রান্তি না হয়ে জনগণকে কিছু করার আহাবান জানান তিনি।

আরও খবর

Sponsered content