বিজ্ঞান ও প্রযুক্তি

বাংলাদেশের সেরা পারফর্মিং ব্র্যান্ড বিকাশ টিকটকে

বিকাশকে নিয়ে প্রকাশিত হলো বাংলাদেশে টিকটকের সর্বপ্রথম কেস স্টাডি। কেসস্টাডিটিতে টিকটক প্ল্যাটফর্মে বাংলাদেশের সেরা সব পারফর্মিং ব্র্যান্ডের মধ্যে বিকাশকে অন্যতম হিসেবে তুলে ধরা হয়েছে।অসাধারণ কনটেন্ট স্ট্র্যাটেজির মাধ্যমে ডিজিটাল মার্কেটিংয়ে বিকাশ অগ্রণী ভূমিকা পালন করছে প্রতিনিয়ত।

বিকাশের লক্ষ্য টিকটকের মাধ্যমে দেশের তরুণদের মধ্যে নিজেদেরকে অন্যতম পছন্দনীয় ব্র্যান্ড হিসেবে তুলে ধরা। তাই হিউমার ব্যবহার করে কনটেন্ট ক্রিয়েটারদের সাথে নিয়ে, কমিউনিটি ইন্টার‍্যাকশন, স্পার্ক ও ইন-ফিড অ্যাডের মাধ্যমে টিকটকে নিজেদের উপস্থিতি ও এনগেজমেন্ট বৃদ্ধি করতে পেরেছে।

বিভিন্ন ধরনের ইনফ্লুয়েন্সার ব্যবহার করে টিকটক ক্যাম্পেইন চালায় বিকাশ। যেখানে এনগেজিং কনটেন্টের মাধ্যমে বিকাশের সেবাগুলোর সুবিধা দর্শকদের সামনে তুলে ধরা হয়। টিকটকে মজার এই কন্টেন্টগুলো দেশের তরুণদের মাঝে ব্যাপক সাড়া ফেলে।সম্প্রতি টিকটকে বিকাশের ২৫০০% ফলোয়ার বৃদ্ধি পেয়েছে।

তাছাড়া ⁠প্রায় ২৭ লক্ষ এনগেজমেন্টের সঙ্গে রয়েছে ⁠১৩ লক্ষ ফলোয়ার।বিকাশের উদ্ভাবনী মার্কেটিং স্ট্র্যাটেজি প্ল্যাটফর্মে ব্র্যান্ডটির উপস্থিতি বৃদ্ধি করার পাশাপাশি একটি প্রাণবন্ত অনলাইন কমিউনিটি তৈরি করতে পেরেছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: