হ্যাপী নিউ ইয়ারে বউ বদলে ফেললেন তারা

সুইজারল্যান্ডে হ্যাপী নিউ ইয়ারের ছুটি কাটাতে গিয়ে বসেছিলো তারকাদের এই মিলনমেলা। খোস মেজাজে এই আড্ডার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বলিউডের জনপ্রিয় নায়িকা আনুশকা শর্মা।

এই ছবিতে দেখা যাচ্ছে বলিউডের তিন জনপ্রিয় জুটি সাইফ আলী খান- কারিনা কাপুর, বিরাট কোহলি- আনুশকা শর্মা, বরুণ ধাওয়ান ও তার গার্লফ্রেন্ড নাতাশা দালালকে। পোস্ট করে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন আনুশকা। সাইফ-কারিনার সঙ্গে ছিলো ছোট নবাব তৈমুরও। ছবিটায় একটা মজার ব্যাপার আছে। এখানে সাইফ আলী খানের স্ত্রী কারিনা কাপুরকে দেখা যাচ্ছে বিরাট কোহলির সঙ্গে।

অন্যদিকে বিরাটের সঙ্গে দেখা যাচ্ছে কারিনাকে। ছবিটি দেখে মজারে ছলে কেউ কেউ বলছেন পার্টিতে বউ বদল করে ফূর্তিতে মেতেছেন তারা।তেমন টা নয় হয় তো। দেশের জনপ্রিয় ক্রিকেটারকে আড্ডায় পেয়ে তার সঙ্গে তারপাশে দাঁড়িয়েছেন কারিনা।

আর বলিউডের সিনিয়র অভিনেতা সাইফ আলী খানের সঙ্গটাও স্মৃতিতে ধরে রাখতে চেয়েছেন আনুশকা। ইংরেজি নববর্ষে একসঙ্গে খাওয়া দাওয়াও করেছেন তারা। ছবিটির পেছন দিকে দেখা যাচ্ছে বরুণ ধাওয়ান ও তার গার্লফ্রেন্ড নাতাশা দালালকে। শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি।

সবমিলিয় এখন চলছে বছরে শেষে তারকাদের ছুটি কাটানোর সময়। আর সেলিব্রিটিদের সবচেয়ে পছন্দের জায়গাগুলির মধ্যে অন্যতম সুইজারল্যান্ড। তাই তো বেড়াতে গিয়ে দেখা হয়ে যায় একে অপরের সঙ্গে আর সামনে আসে ঝলমলে আড্ডার ছবি।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here