কণ্ঠশিল্পী পলাশ নূরের আজান নিয়ে যা বললেন ফাহমিদা নবী

জনপ্রিয় ব্যান্ডদল ওয়ারফেজের মূল ভোকালিস্ট পলাশের কণ্ঠে সুমধুর আজান শুনে তার প্রশংসা করেছেন সংগীতশিল্পী ফাহমিদা নবী। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) নিজের আজানের একটি ভিডিওটি পলাশ নূর নিজেই তার ফেসবুকে পোস্ট করেন। এরপর তার আজানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। কণ্ঠশিল্পী ফাহমিদা নবী পলাশের সেই ভিডিওর নিচে মন্তব্য করেন, ‌‘কি যে সুরেলা আজান। মনটা ভরে গেল। খুব খুশি হলাম শুনে….।’

পলাশ বলছেন, আমাদের অফিসের নীচে একটা নামাজ ঘর আছে। যেখানে মাগরিবের আজানটা আমি মাঝে মাঝেই দেই আমাদের ইমাম সাহেব ও কয়েকজন বড়ভাই, কলিগদের অনুরোধে। এটা তাদের আমার প্রতি গভীর ভালোবাসার বহি:প্রকাশ। তিনি বলেন, বৃহস্পতিবার বড়ভাই-সহকর্মী ডিউকভাই আযানের একটা ভিডিও করে ফেললো। ভাবলাম সাউন্ডটাতে একটু রিভার্ভ দিয়ে আপনাদের সঙ্গে শেয়ার করি। কারণ আমার কাছে আজান পৃথিবীর শ্রেষ্ঠ সুর।

‌‌পলাশ বলেন, আমার ছোট বেলা থেকেই স্বপ্ন বড় কোনো মসজিদে আজান দেয়া। যদিও সে যোগ্যতা আমার নেই। তাতে কি হয়েছে, নিজেদের অফিসে তো দেই। আল্লাহ আমার ইচ্ছাটা পূরণ করেছেন। আল্লাহ আমাদের সকলকে ভালো রাখুন। আমিন। জানা গেছে, কিছুদিন আগেই ওয়ারফেজের মূল ভোকালিস্ট হিসেবে যোগদান করেছেন পলাশ নূর।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here