খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে হঠাৎ ঢাকায় কোকোর স্ত্রী

খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিথি লন্ডন থেকে ঢাকা এসেছেন। বুধবার (২৫ ডিসেম্বর) দিনগত রাত ১২টায় তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় যান। সেখানেই তিনি অবস্থান করছেন।

বিএনপির একটি নির্ভরযোগ্য সূত্র বিষয়টি নিশ্চিত করে বলেন, শর্মিলা রহমান সিথি দেশে এসেছেন। তবে কতদিন দেশে থাকবেন তা বলতে পারি না। দেশে অবস্থানকালে তিনি তার শাশুড়ি খালেদা জিয়ার খোঁজ-খবর নেবেন। তার সঙ্গে সাক্ষাৎ করার অনুমতি চাইবেন। কারা কর্তৃপক্ষ অনুমতি দিলে বিএসএমএমইউ হাসপাতালে গিয়ে শাশুড়ির সঙ্গে সাক্ষাৎ করবেন। বিএনপি নেতাদের সঙ্গে কোনো বৈঠক করবেন কিনা সে বিষয়ে জানা যায়নি।

২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরাফাত রহমান কোকো। কোকোর মৃত্যুর পর স্ত্রী শর্মিলা রহমান দুই মেয়ে নিয়ে মালয়েশিয়া থেকে লন্ডনে চলে যান। এখন তারা সেখানেই বসবাস করছেন। জিয়া পরিবারের বড় ছেলে ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও লন্ডনে অবস্থান করছেন। কোকোর পরিবারের সদস্যরা তার কাছাকাছি থাকেন বলেও সূত্র জানায়।

বিএনপি সূত্র জানায়, শর্মিলা রহমান সিথি রাজনৈতিক কোনো কর্মকাণ্ডে জড়িত হন না। তিনি দেশে এসে শুধু তার মা ও শাশুড়ির সঙ্গে দেখা করে চলে যান। শাশুড়ির গুলশানের বাসায় অবস্থান করেন। সেখানে কোনো নেতাকর্মীর সঙ্গে তিনি সাক্ষাৎ করেন না।

জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, শর্মিলা রহমান সিথির দেশে ফেরার কথা রয়েছে। তবে তিনি এসেছেন কিনা তা সঠিক জানি না।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here