সির্টি নির্বাচনে ১০ নং ওর্য়াডে পরিবর্তনের বার্তা নিয়ে আসতে পারেন মোঃইসলাম

জাহিদ হাসান: তফসিল অনুযায়ী আসছে ৩০শে জানুয়ারি ঢাকার দুই সিটির নির্বাচন অনুষ্ঠিত হবে।তফসিল ঘোষণার পর দুই সিটি করপোরেশন নির্বাচনের মনোনয়ন প্রত্যাশী ও তাদের সমর্থকদের মনে বইছে নির্বাচনী আমেজ। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫৪টি ওয়ার্ডে আওয়ামী লীগ-বিএনপি’র সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীরা মাঠ গোছাচ্ছেন নিজেদের মতো করে।
সব দলের অংশগ্রহণে ৩০শে জানুয়ারি ভোট উৎসবের মাধ্যমে ভোটাররা প্রতিনিধি নির্বাচিত করবেন বলে প্রত্যাশা সম্ভাব্য প্রার্থীদের।

এখনো বাকি অনেক আনুষ্ঠানিকতা। তবুও শুধু তফসিল ঘোষণার পরই উজ্জীবিত ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুক আওয়ামীলীগের নেতারা।

১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দারুসসালাম থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃইসলাম বলেন , এই এলাকাকে একটি সুন্দর ওয়ার্ড হিসেবে গড়ে তুলব এবং এই এলাকা থেকে সন্ত্রাস-চাঁদাবাজি-মাদক প্রভৃতি সমস্ত অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াবো। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী যেমন আশা করেছেন যে সুন্দরভাবে একটা সুষ্টু দেশ গড়ার, সেভাবে সুষ্ঠু ও সুন্দর একটা ওয়ার্ড আমি আগে তৈরি করতে চাই। সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে একটি পরিবর্তনের জন্য। আমি মনে করি জনগণ আমাকে সাদরে গ্রহণ করবে, এবং আমাকে বিজয়ী করবে।

সুতরাং এলাকার লোকজন মনে করছেন মোঃইসলাম এর হাত ধরেই আসতে পারে উক্ত ওর্য়াডের প্রার্থীতার পরিবর্তন।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here