বিয়ের এক মাস না পেরোতেই সুখবর পেলেন সৃজিত!

গেল ২৩ ডিসেম্বর দিল্লিতে বসেছিল ভারতীয় সিনেমার ৬৬ তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসর। আর এ আসরে সেরা বাংলা ছবির পুরস্কার জিতেছে সৃজিত মুখার্জি পরিচালিত ‘এক যে ছিল রাজা’। পুরস্কার নিতে ওইদিনই দিল্লি পৌঁছে যান সৃজিত। সশরীরে মঞ্চে উপস্থিত হয়ে ভারতের উপ-রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর হাত থেকে পুরস্কার নেন তিনি।

এদিকে, বিয়ের পর থেকেই আলোচনায় সৃজিত-মিথিলা। নতুন করে ফের আলোচনায় এলেন সৃজিত। চলতি মাসের ৬ তারিখ বিয়ে করেছেন। বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক মিথিলাকে বিয়ে করেছেন ভারতের এ সময়ের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি।

বিয়ের পর সুইজারল্যান্ড আর গ্রিসে হানিমুন কাটিয়ে সম্প্রতি নতুন বউকে সঙ্গে নিয়ে প্রথমবারের শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন সৃজিত। শ্বশুর বাড়িতে এসে গরুর গোস্ত খেয়ে তুমুল বিতর্কের মুখে পড়েন তিনি। বিয়ের এক মাস পার না হতেই পেলেন দারুণ সুখবর। ‘এক যে ছিল রাজা’-র প্রধান চরিত্রে অভিনয় করেছেন টলিউড সুপারস্টার যিশু সেনগুপ্ত।

তার বোনের চরিত্রে দেখা যায় বাংলাদেশের তারকা অভিনেত্রী জয়া আহসানকে। জাতীয় পুরস্কার প্রাপ্তির পর এর পুরো কৃতিত্ব ছবির প্রধান চরিত্র যিশু সেনগুপ্ত ও মেকআপ আর্টিস্ট সোমনাথ কু’কে দেন পরিচালক সৃজিত মুখার্জি।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here