পাকিস্তানের কাছে হেরে যা বললেন মাহমুদুল্লাহ

পাকিস্তানের বিপক্ষে দারুণ শুরুর পরও ১৪১ রানেই থেমে যায় বাংলাদেশের ইনিংস। তারপরও বোলাররা লড়াই করেছেন সাধ্যমতো। দলকে জেতানোর চেষ্টা করেছেন। তবে শেষ রক্ষা হয়নি।

শুক্রবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ৫ উইকেট ও ৩ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় পাকিস্তান। এ জয়ে সিরিজে ১-০ শূন্যতে এগিয়ে গেল স্বাগতিকরা।

এদিকে, ম্যাচ শেষে বাংলাদেশ অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদও হারের পেছনে ব্যাটসম্যানদের দায় দেখছেন।
অধিনায়ক মাহমুদুল্লাহ বলেন, ‘লড়াইটা ভালোই হয়েছে। তবে উইকেট ছিল অবাক করার মতো এবং বল যত পুরনো হয়েছে শট খেলা তত কঠিন হয়েছে। তবে আমাদের বোলাররা ভালো করেছে। আমরা অন্তত ১৫ রান কম করেছি আর ফিল্ডিংয়ে বাড়তি বাউন্ডারি উপহার দিয়েছি। কয়েকটা রান আউট ও ক্যাচের সুযোগ নষ্ট করেছি। তবে বিপ্লব ও অন্য পেসাররা ভালো বল করেছে। মাঠে আরও ভালো করতে হবে।’

ম্যাচ হারলেও পাকিস্তানের আতিথেয়তা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করলেন টাইগার দলপতি, ‘পাকিস্তানের আতিথেয়তা সবসময়ই ভালো। আমরা এটা নিয়ে খুশি। আমরা এখন পরের ম্যাচের অপেক্ষায় আছি।’

নিজেদের ভুল শুধরে নেওয়ার জন্য বাংলাদেশের সামনে আছে মাত্র এক রাত। কারণ সিরিজের দ্বিতীয় ম্যাচে আগামীকাল একই ভেন্যুতে স্বাগতিকদের মুখোমুখি হবেন মাহমুদউল্লাহরা।

একই ভেন্যুতে ২৫ ও ২৭ জানুয়ারি গড়াবে সিরিজের বাকি দুটি টি-টোয়েন্টি। সিরিজ শেষে আগামী ২৮ জানুয়ারি দেশে ফিরবে টিম বাংলাদেশ।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here