নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন তাবিথ

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র প্রার্থী তাবিথ আউয়াল নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। সোমবার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় রাজধানীর গুলশানে ইমানুয়েলস ব্যাংকুয়েট হলে ইশতেহার ঘোষণা করা হয়। ইশতেহারে ডেঙ্গুকে সর্বোচ্চ প্রাধান্য দিয়েছেন তিনি। বিশ্বমানের অত্যাধুনিক বাসযোগ্য ঢাকা গড়ে তোলার প্রত্যয়ে ১৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন তাবিদ।

দূষণমুক্ত, পরিচ্ছন্ন ঢাকা, মশক নিয়ন্ত্রণ, যানজট ব্যবস্থাপনা, গণপরিবহন, সড়ক নিরাপত্তা, অবকাঠামো, স্বাস্থ্যসেবা, নারী শিশু ও প্রতিবন্ধীবান্ধব ঢাকা, নিরাপত্তা ও দুর্যোগ ব্যবস্থাপনা, নিরাপদ পানি, নিরাপদ খাদ্য, পাবলিক টয়লেট, ক্ষুদ্র ব্যবসা, ইন্টেলিজেন্ট সিটি অপরাধ দমন ও বিনোদন, আবাসন ও নগর প্রশাসনকে গুরুত্ব দেয়া হয়েছে তার ইশতেহারে।

নির্বাচনী ইশতেহার ঘোষণার সময় মঞ্চে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, আব্দুল আউয়াল মিন্টুসহ ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের নেতারা উপস্থিত ছিলেন।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here