সংসার সামলে ব্যবসায় সফল ফাতেমা

আসসালামু আলাইকুম আমি ফাতেমা আক্তার। অল্প বয়সে বিয়ে হয় তাই এখন আমি একজন গৃহকর্ত্রী। বিয়ে হয়েছে আজ প্রায় দুই বছর হবে।

বিয়ের পর ২০১৮ সালে আমার গর্ভকালীন অবস্থায় আমার ব্যবসায় করার ইচ্ছে আসে তখন আমার এই ইচ্ছাকে বাস্তবায়ন করতে আমার ছোট বোন আমাকে অনেক সহায়তা করে।  আমাকে বিভিন্ন আইডিয়া দেয় কিভাবে বিজনেস করতে হবে কোথায় কোথায় ইনভেস্ট করতে হবে কোথায় কি কি করতে হবে সব ধরনের সহায়তা করে।

তার পর সুরু হয় আমার অনলাইন বিজনেস। আমি একটি ফেসবুক পেজ খুলি তার নাম দেয়  ”Fatema’s Choco Online Store” আমার পেজে আপনারা বিভিন্ন ধরনের আইটেম পাবেন তবে চকলেট আমার পেজের ইসপেসিয়ালিটি । এছাড়া আমার পেজে আপনারা পাবেন বড় ও ছোট সকলকে দেয়া যাবে এমন অনেক আর্কষণীয় গিফট আইটেম।

যেমন বেবি আইটেম , লেডিস আইটেম , কাপল আইটেম ইত্যাদি এগুলোর বেশীর ভাগ আইটেম সমূহ দেশের বাইরে থেকে ইমপোর্ট করা হয় আর বাংলাদেশের উন্নতমান জায়গা থেকে সংগ্রহ করা হয়। আলহামদুলিল্লাহ খুব অল্প সময়ে কাস্টমারদের খুব ভালো সাড়া পেয়েছি। ধন্যবাদ Rongona এবং আঁখি আপু’কে আমার কথাগুলো প্রকাশ করতে সহায়তা করার জন্য। সবাই দোয়া করবেন এবং আমার পাশে থাকবেন।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here