স্বামীর অনুপ্রেরনায় পুরানো স্বপ্ন জাগিয়ে তুললেন শেখ শারমিন নাহার

আসসালামু আলাইকুম। আমার নাম শেখ শারমিন নাহার। অনলাইন পেজের নামঃ TBS BAZAAR.
বিয়ের পরে স্বপ্ন দেখা এক দম ভুলেই গিয়ে ছিলাম। একটা সময় অনেক টা নিরাশ হয়ে গিয়েছিলাম মনে হচ্ছিলো আমার দ্বারা আর কিছুই সম্ভব নয়। এই ভাবনায় অনেকটা সময় নষ্ট করেছি।

তারপর স্বামী যখন বন্ধু হয়ে পাশে দাড়ালো। আমার স্বামী সাইদুল ইসলাম এর অনুপ্রেরনায় আবার কিছু করার কথা ভাবতে শুরু করলাম। আমি ঢাকার মেয়ে (বাবার বাড়ী) আর চিটাগাং (শ্বশুর বাড়ী)এসেছি। কিছু চিনি না,কোনো পরিচিতি নাই,কোনো বান্ধবী নাই। কি কারবো, কিভাবে করবো এমন সব প্রশ্ন মাথায় ঘোরপাক খাচ্ছিলো। সব কিছু স্বামী সামলে নিলো। ছোট বোনের সাথে ফোনে যোগাযোগ রেখে অনলাইনে TBS Bazaar একটা পেজ ওপেন করালাম। পুরানো স্বপ্ন টাকে আবার জাগিয়ে তুললাম। আপনাদের সবার দোয়ায় এবার এটা পূরন করবোই ইনসাআল্লাহ।

আমার পেজে পাবেন হাতের বানানো কার্ড,গিফ্ট আইটেম,ঘর সাজানোর জিনিস, পাকিস্তানি কাপড়, দেশি কাপড় (ছেলে &মেয়ে) । নারী উদ্যোক্তা হবার স্বপ্ন এবার পুরোন করবোই ইন সা আল্লাহ । সবাই আমার জন্য দোয়া করবেন। রঙ্গনা গ্রুপে আসার পর মানুষের গল্প গুলা পরে নিজে কে স্থীর করলাম। ধন্যবাদ রঙ্গনা গ্রুপকে এবং বার্তা টিভি কে আমাকে সাহস দেবার জন্য। সবাই দোয়া করবেন এবং আমার পাশে থাকবেন।

https://www.facebook.com/thebigstorage/

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here