কিভাবে শুরু হলো স্কীন বিউটি ঘর

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু । আমি নিলিমা নেহা. আমার অনলাইন পেজের নামঃ Skin Beauty Ghor. আমি BUBT তে LLB বিষয় এ অনার্স ৭ম সেমিস্টার এ পরছি।

ছোট থেকেই দেখেছি বাবা কে বিজনেস করছে। আব্বুকে দেখে আমারো বিজনেস এর প্রতি অনেক আকর্ষণ আসে আর খুব ভালো লাগে।

তাই ছোট বেলায় বিজনেস নিয়েই পরা শুরু করলাম কিন্তু বাবার ইচ্ছে ছিলো আমি Lawyer হবো তাই বাবার জন্য LLB পড়তে হচ্ছে । কিন্তু যতই হোক সপ্নের পথেই মানুষ হাটে আমি ও তাই করলাম। আমি ভাবতে শুরু করলাম কি করা যায় তারপর এক দিন ভাবলাম যে আমি তো অনলাইনে ঘরে বসে বিজনেস করতে পারি। তবে আব্বু জানতে পারলে তো করতে দিবে কি না! চিন্তা করতে করতে আম্মুকে বল্লাম

আম্মু আমাকে সম্পুর্ণ ভাবে support করে আমাকে বল্লো বিজনেস টা শুরু করেই ফেল। কিন্তূ আব্বুকে না জানিয়ে টাকা পাবো কিভাবে চিন্তা করতে লাগলাম তখন আম্মু আমাকে তার হাতের আংটি বিক্রি করে আমাকে টাকা দিলো আম্মুর সম্পুর্ণ support এ আমি বিজনেস শুরু করলাম। আআলহামদুলিল্লাহ আম্মু পাশে থাকায় আমি আমার কাজিন কে দিয়ে ২০১৯ সালে দেশের বাইরে থেকে প্রোডাক্টস এনে অনলাইনে এখন আপনাদের প্রিয় Skin Beauty Ghor নামে পেজ খুলে বিক্রি শুরু করলাম।

আমার সাফল্য দেখে আব্বু ও অনেক খুশি হলো এবং আমাকে সাহায্য করতে শুরু করলো এখন আমার products আব্বুও এনে দেয়। আমার বিজনেস শুরু হয় আঁখি আপুর রঙ্গনা গ্রুপ থেকে। অনেক সাপোর্ট ও ভালোবাসা পেয়েছি। সবাই দোয়া করবেন আমি যাতে আরো সাফল্য অর্জন করতে পারি এবং আপনাদের ভালো মানের পন্য দিতে পারি। বার্তা টিভি ও আঁখি আপুকে আবারও ধন্যবাদ আমার কথা গুলো প্রকাশের সুযোগ করে দেবার জন্য।

Loading...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here